আইপিএলের স্থগিতাদেশে দেশে সসম্মানে ফিরে গেলেন আট ইংরেজ ক্রিকেটার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ২০২১ সালে ১১জন ইংলিশ খেলোয়াড়ের মধ্যে আট জন বুধবার দেশে ফিরেছেন, জস বাটলার এবং জনি বেয়ারস্টো সহ। মঙ্গলবার ভারত থেকে চারজন খেলোয়াড় করোনার ভাইরাসে আক্রান্ত হওয়ার পরে আয়োজকরা টি টোয়েন্টি লীগ স্থগিত করতে হয়েছিল। স্কাই স্পোর্টসের মতে, স্যাম কারান, টম কারান, স্যাম বিলিংস, ক্রিস ওকস, মইন আলী ও জেসন রায়ও যুক্তরাজ্যে ফিরে এসেছেন।

One-man-army Sam Curran fights CSK out of tight corner | Sports News,The  Indian Express

ইংল্যান্ডের সীমিত ওভারের ফরম্যাটের অধিনায়ক ইয়ন মরগান, ডেভিড মালান এবং ক্রিস জর্ডান আগামী ৪৮ ঘন্টার মধ্যে ভারত ছাড়বেন বলে আশা করা হচ্ছে। যুক্তরাজ্য এই মহামারীর কারণে ভারতকে ‘রেড লিস্ট’ (বিপদ তালিকার তালিকায়) রেখেছে এবং এই জাতীয় ক্রিকেটারদের ১০ দিনের জন্য সরকারী অনুমোদিত সুবিধায় পৃথক অবস্থায় থাকতে হবে। বিসিসিআই সমস্ত বিদেশি ক্রিকেটারকে নিরাপদে দেশে ফিরতে আশ্বাস দিয়েছে। এর মধ্যে সবচেয়ে বড় বাধা অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের নিয়ে আসছে কারণ অস্ট্রেলিয়া সরকার কমপক্ষে ১৫ মে অবধি ভারত থেকে নাগরিকদের আসা নিষিদ্ধ করেছে। এমন পরিস্থিতিতে ক্রিকেটাররা দেশে ফেরার আগে মালদ্বীপ বা শ্রীলঙ্কায় থামতে পারেন। বিসিসিআই তাদের বের করে নেওয়ার এবং পরে চার্টার্ড এয়ারক্রাফ্ট করে বাড়ি পাঠানোর প্রতিশ্রুতিবদ্ধ।

IPL 2021 | Those five dismissals earlier did cost us, says KKR captain Eoin  Morgan | Cricket News – India TV

কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ এবং চেন্নাই সুপার কিংসে কোভিড ১৯ সংক্রমণের বেশ কয়েকটি ঘটনা প্রকাশিত হওয়ার পরে মঙ্গলবার আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল। কোচ এবং ভাষ্যকারসহ অস্ট্রেলিয়ার ১৪জন খেলোয়াড় এখন অন্য পথে দেশে ফিরবেন কারণ অস্ট্রেলিয়ান সরকার ভারত থেকে প্রত্যাবর্তনকারীদের জন্য কঠোর নিয়ম কার্যকর করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *