এশিয়া কাপে বিরাট কোহলির জায়গায় তৃতীয় নম্বরে ব্যাট করে দলে নিজের জায়গা পাকা করতে পারে এই খেলোয়াড়, ঘোষিত হল দল

এশিয়া কাপের জন্য দল ঘোষণা করে দেওয়া হয়েছে। এবার ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। তার না থাকায় দলের নেতৃত্ব দেওয়া হয়েছে রোহিত শর্মাকে। তাই আসুন জেনে নি বিরাটের দলে না থাকায় তার কি প্রভাব পড়বে দলের উপর।

দলের বেশ কিছু ব্যাটসম্যানএর কাছে সুযোগ
এশিয়া কাপে বিরাট কোহলির জায়গায় তৃতীয় নম্বরে ব্যাট করে দলে নিজের জায়গা পাকা করতে পারে এই খেলোয়াড়, ঘোষিত হল দল 1
বিরাট কোহলির দলে না থাকার কারণে দলের বেশ কিছু খেলোয়াড়দের কাছে নিজের জায়গা পাকা করার বেশ ভালো সুযোগ রয়েছে। দলে এবার বেশ কিছু তরুণ প্লেয়ারদের শামিল করা হয়েছে। এই অবস্থায় তাদের কাছে নিজেকে প্রমান করার ভালো সুযোগ রয়েছে। তারা ছাড়াও এ সিরিজে দুর্দান্ত পারফর্মেন্স করা মনীশ পান্ডের কাছেও নিজেকে এশিয়া কাপে প্রমান করার ভালো সুযোগ রয়েছে। শুধু তাই নয় চোট থেকে ফিরে আসা কেদার যাদবের কাছেও এই সিরিজে নিজের উপযোগিতা প্রমান করার সুযোগ রয়েছে। এই অবস্থায় দেখা মজাদার হবে যে কে কোহলির জায়গায় নিজেকে প্রমান করে আর দলে নিজের জায়গা পাকা করে।

দলে তিন নম্বরে জায়গা খালি
এশিয়া কাপে বিরাট কোহলির জায়গায় তৃতীয় নম্বরে ব্যাট করে দলে নিজের জায়গা পাকা করতে পারে এই খেলোয়াড়, ঘোষিত হল দল 2
কোহলির না থাকায় দলে তিন নম্বরে ব্যাটসম্যানের কমতি রয়েছে এই অবস্থায় দলকে তার বিকল্পকে দ্রুত থেকে দ্রুত খুঁজে বের করতে হবে। আশা করা হচ্ছে এবার তিন নম্বরে আবারও কেএল রাহুলকে খেলতে দেখা যেতে পারে।
আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজে তাকে তিন নম্বরেই খেলতে দেখা গিয়েছিল। তিনি ছাড়াও চার নম্বরের জন্য রায়ডু এবং মনীষ পান্ডেও দৌড়ে রয়েছে। এই খেলোয়াড়দের জন্য নিজেকে প্রমান করার সুযোগ রয়েছে।

এশিয়া কাপের জন্য ভারতীয় দল

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধবন (সহ অধিনায়ক), কেএল রাহুল, আম্বাতি রায়ডু, মনীষ পান্ডে, কেদার যাদব, এমএস ধোনি, দীনেশ কার্তিক, কুলদীপ যাদব, হার্দিক পান্ডিয়া, যজুবেন্দ্র চহেল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, শার্দূল ঠাকুর, এবং খলিল আহমেদ

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *