সমন পাঠাল ইডি, বেনিয়ার বুদ্ধি না মিঞা ভাইয়ের সাহস কোনটা দেখাবে বাদশা 1
শাহরুক খান

আইপিএল শুরু হতে আর মাত্র ১০ দিন বাকি। জোড় কদমে চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। শনিবার কলকাতা নাইট রাইডার্সকে ইডেন গার্ডেন্সে অনুশীলনেও দেখা গিয়েছে। তবে এই শেষ লগ্নেই কলকাতা নাইট রাইডার্সের মাথায় নেমে এল কালো ছায়া।

ইডেন গার্ডেন্সে ট্রিনিবাগো নাইট রাইডার্সের হানা, কেকেআরের নাম কী বদলাচ্ছে!

শনিবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট নোটিস পাঠাল কলকাতা নাইট রাইডার্স শাহরুখ খানের বিরুদ্ধে। এই তালিকায় শুধু তিনিই নয়, রয়েছেন তাঁর স্ত্রী গৌরী খান ও ব্যবসায়িক পার্টনার জুহি চাওলাও। কলকাতা নাইট রাইডার্স দল কেনার জন্য বলিউড বাদশা একটি সংস্থা গঠন করেছিল। তার ডিরেক্টর বানানো হয় গৌরীকে। গত কয়েক বছরে কলকাতা নাইট রাইডার্সের সাফল্যে প্রচুর মুনাফা করে এই সংস্থা। প্রথমে গৌরী খানের নামে সব শেয়ার কেনা হয়। এরপর আরও ২ কোটি শেয়ার কেনেন শাহরুখ। সেই শেয়ারের মধ্যে ৪০ লক্ষ শেয়ার ১০ ভারতীয় রুপী দরে জুহিকে বিক্রি করা হয়। যদিও সেই শেয়ারের মূল্য ছিল ৮৬ থেকে ৯০ ভারতীয় রুপী। ফলে জুহি যখন তাঁর শেয়ার বিক্রি করেন, বিদেশি মুদ্রার বিনিময়ে প্রায় ৭৩.৬ কোটি ভারতীয় রুপী ক্ষতি হয়। এই আর্থিক গোলমালের কারণেই ইডি নোটিস পাঠিয়ে তলব করেছে কলকাতা নাইট রাইডার্সের এই তিন কর্তাকে।

আইপিএলের শুরুতে সাড়ে সাত কোটি টাকা দিয়ে কেকেআর কেনেন শাহরুখ খান। এছাড়া পরে তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও একটি দল কেনেন। তারও পার্টনার জুহি চাওলা। বেনিয়ার বুদ্ধি নাকি মিঞা ভাইয়ের সাহস কোনটা কাজে লাগায় বাদশা সেটাই এখন দেখার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *