সম্প্রতি অবসর নেওয়ার পর এই আন্তর্জাতিক ক্রিকেটে আবারো ফিরে আসছেন এই ক্রিকেটার 1

গত বছর আন্তর্জাতিক ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে অবসর নেওয়া ওয়েস্টইন্ডিজের তারকা অলরাউণ্ডার ডোয়েন ব্র্যাভো আরো একবার দলে প্রত্যাবর্তন করার সংকেত দিয়েছেন। আসলে লখনৌতে অটলবিহারী বাজপায়ী ইকানা স্টেডিয়ামে খেলা হওয়া ম্যাচে ওয়েস্টইন্ডিজের দল আফগানিস্তানকে দ্বিতীয় ওয়ানডেতেও হারিয়ে দিয়েছে, তারপরই একটি ভিডিয়ো প্রকাশ করে এই সংকেত দিয়েছেন ব্র্যাভো।

ওয়েস্টইন্ডিজ সিরিজে করল কব্জা

সম্প্রতি অবসর নেওয়ার পর এই আন্তর্জাতিক ক্রিকেটে আবারো ফিরে আসছেন এই ক্রিকেটার 2

নিকোলস পুরণের ৫০ বলে ৬৭ রানের ইনিংসের পর বোলারদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ওয়েস্টইন্ডিজ গত শনিবার আফগানিস্তানকে ৪৭ রানে হারিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ অজেয় লীড নিয়ে ফেলেছে। এই জয়ের সঙ্গে ওয়েস্টইন্ডিজ দল পাঁচ বছর পর কোনো সিরিজ জিতল। ওয়েস্টইন্ডিজ নিকোলস পুরণ (৬৭), লুইস (৫৪) আর হেটমেয়ারের (৩৪) দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে ২৪৭ রান করেছে, যার জবাবে আফগানিস্তানের পুরো দল ৪৬ ওভারে ২০০ রানে অলআউট হয়ে যায়।

ডোয়েন ব্র্যাভো দলে প্রত্যাবর্তনের দিলেন সংকেত

সম্প্রতি অবসর নেওয়ার পর এই আন্তর্জাতিক ক্রিকেটে আবারো ফিরে আসছেন এই ক্রিকেটার 3

ওয়েস্টইন্ডিজের প্রাক্তন অলরাউন্ডার খেলোয়াড় ডোয়েন ব্র্যাভো একটি ভিডিয়োর মাধ্যেম নিজের দলকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন যে এটা আমাদের জন্য ভীষণ ভালো মুহূর্ত, আমরা পাঁচ বছর ধরে কোনো সিরিজ জিততে পারছিলাম না, কিন্তু শেষমেশ, খেলোয়াড়রা দলকে জয় এনে দিয়েছেন। তিনি নিজের অবসর ভাঙার আর প্রত্যাবর্তনেরও সংকেত দিয়েছেন। প্রাক্তন খেলোয়াড় এটাও বলেছেন যে ওয়েস্টইন্ডিজ ক্রিকেট সম্পূর্ণভাবে লাইনে নেই, কিনতি এখন দলের দায়িত্ব সঠিক ব্যক্তিদের হাতে রয়েছে।

ডোয়েন ব্র্যাভো নিজের ভিডিয়োতে বলেছেন

সম্প্রতি অবসর নেওয়ার পর এই আন্তর্জাতিক ক্রিকেটে আবারো ফিরে আসছেন এই ক্রিকেটার 4

“দলকে শুভেচ্ছা। আমরা একদিনের সিরিজে বেশ কয়েক বছর ধরে জয় পাচ্ছিলাম না, কিন্তু ছেলেরা এখন এটা করে দেখিয়েছে। আমি ওয়েস্টইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার, কিন্তু আমি দ্রুতই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করতে পারি। আমি আপনাদের সকলকে জানিয়ে দিই যে আপনারা এটা ভাবতে পারেন না যে ওয়েস্টইন্ডিজ ক্রিকেট এখন আবারো সেখানে রয়েছে যেখানে আমরা চাই। কিন্তু আমাদের এখানে সঠিক জায়গায় সঠিক ব্যক্তি রয়েছে, আর আমাদের সঠিক দিকে আগে এগোতে হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *