ভারত বনাম অস্ট্রেলিয়া: ম্যাচ চলাকালীন মাঠে জমিয়ে নাচলেন হার্দিক পাণ্ডিয়া, ভিডিয়ো হল ভাইরাল

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া চোটের কারনে এশিয়া কাপের পর ভারতীয় দলের বাইরে ছিলেন। চোট থেকে সুস্থ হয়ে ফেরার পর তিনি ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন করার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে নির্বাচিত হয়েছেন। যদিও তাকে ম্যাচ খেলার কোনো সুযোগ দেওয়া হয়নি। কিন্তু শেষ টেস্টে তাকে ফিল্ডিং করতে দেখা গিয়েছে।

মাঠে জমিয়ে ডান্স করতে দেখা গেলো হার্দিক পাণ্ডিয়াকে
ভারত বনাম অস্ট্রেলিয়া: ম্যাচ চলাকালীন মাঠে জমিয়ে নাচলেন হার্দিক পাণ্ডিয়া, ভিডিয়ো হল ভাইরাল 1
সিডনি ক্রিকেট গ্রাউন্ডে চতুর্থ টেস্টের চতুর্থ দিন অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে বাউন্ডারি লাইনে নিজের ডান্সে ফ্যানদের মনোরঞ্জন করতে দেখা যায়। জানিয়ে দিই যে পাণ্ডিয়া সিডনির প্লেয়িং ইলেভেনে শামিল নন, স্টেডিয়ামে টিম ইন্ডিয়াকে চিয়ার করতে আসা ফ্যানেরা যখন তারারা-তারারার চিৎকার করছিলেন তো পাণ্ডিয়া তাদের কানে এই দুই স্টেপ নাচ করে দেখিয়েছেন। ফ্যান গ্রুপ ভারত আর্মি দ্বারা এর একটি ভিডিয়ো জারি করা হয়েছে যেখানে ফ্যানেরা গাইছেন আর হার্দিক নাচছেন। আপনিও দেখে নিন সেই ভিডিয়ো।

এখানে দেখুন ভিডিয়ো

ওয়ানডে দলে খেলতে দেখা যাবে হার্দিককে

হার্দিক পাণ্ডিয়াকে ওয়ানডে সিরিজে খেলতে দেখা যাবে। ভারতীয় দলের এই অলরাউন্ডারের দলে আসায় দলের ভারসাম্য দুর্দান্ত হয়েছে। বিরাট কোহলি হার্দিককে দিয়ে বোলিংও করাতে পারেন, এমনিতেও তিনি দুর্দান্ত ব্যাটিংও করতে পারেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া: ম্যাচ চলাকালীন মাঠে জমিয়ে নাচলেন হার্দিক পাণ্ডিয়া, ভিডিয়ো হল ভাইরাল 2
জানিয়ে দিই যে অস্ট্রেলিয়া ক্রিকেট দল ভারতের বিরুদ্ধে চলা চতুর্থ আর শেষ টেস্ট ম্যাচের চতুর্থ দিন নিজেদের প্রথম ইনিংসে ৩০০ রানের স্কোর খাড়া করেছে। কুলদীপ যাদব এই ম্যাচে পাঁচ উইকেট নিয়েছেন। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে চলা এই ম্যাচে অস্ট্রেলিয়া অতিথি দলের তরফে প্রথম ইনিংসের স্কোর থেকে এখনো অনেকটাই পেছিয়ে রয়েছে। ভারতীয় দল অস্ট্রেলিয়াকে ফলোঅন করিয়েছে। দিনেশের শেষ সময়ের খেলা বৃষ্টিতে ধুয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *