আইপিএলের কারণে এই তরুণ পেসার প্রাণে বাঁচাতে পারলেন নিজের পিতাকে 1

রাজস্থান রয়্যালসের তরুণ ফাস্ট বোলার চেতন সাকারিয়ার বাবা করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর বাবা কানজিভাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইপিএল বায়ো বুদবুদে কোভিড ১৯ এর প্রবেশের পরে বিসিসিআই অনির্দিষ্টকালের জন্য আইপিএল ২০২১ স্থগিত করেছে। বাড়িতে পৌঁছে তাকে সোজা হাসপাতালে যেতে হয়েছিল। সাকারিয়া বলেছিলেন যে তিনি ভাগ্যবান যে তিনি সময় মতো আইপিএল পেমেন্ট পেয়েছিলেন। এই অর্থ দিয়ে তিনি তার বাবার চিকিৎসা করেছেন।

Rajasthan Royals vs Punjab Kings - IPL 2021 - Chetan Sakariya overcame personal tragedy to make it to the IPL

চেতন সাকারিয়া ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছিলেন যে, “আমি ভাগ্যবান যেহেতু আমি কিছুদিন আগে রাজস্থান রয়্যালস থেকে আমার অংশ পেয়েছিলাম। আমি তাত্ক্ষণিকভাবে টাকা বাড়িতে পাঠিয়েছিলাম এবং এটি আমার বাবাকে সবচেয়ে বড় সময়ে সহায়তা করেছিল।” তিনি জানিয়েছেন যে তার বাবা প্রায় এক সপ্তাহ আগে করোনার পজিটিভ হয়েছিলেন। এই মরসুমে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন সাকারিয়া বলেছিলেন, আইপিএল না থাকলে বাবার চিকিৎসার জন্য তিনি অর্থ উপার্জন করতে পারতেন না।

Chetan Sakariya Biography, Age, Height, Family, Girlfriend, IPL & Facts

সাকারিয়া আরও বলেছেন যে, “লোকেরা বলছে আইপিএল বন্ধ কর, আমি তাদের কিছু বলতে চাই, আমি আমার পরিবারের একমাত্র রুটি রোজগার। ক্রিকেট আমার একমাত্র আয়ের উত্স। আইপিএল থেকে প্রাপ্ত অর্থের কারণে আমি বাবাকে আরও ভাল চিকিৎসা দিতে পারি। এই টুর্নামেন্টটি যদি এক মাস না অনুষ্ঠিত হয় তবে আমার পক্ষে খুব কষ্ট হত। আমি খুব দরিদ্র পরিবার থেকে এসেছি। আমার বাবা সারাজীবন টেম্পো চালিয়েছিলেন এবং আইপিএলের কারণে আমার পুরো জীবনটাই বদলে যায়।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *