নিজের দল নিয়ে এই চাঞ্চল্যকর অভিযোগ করলেন ক্রিস গেইল, নাও খেলতে পারেন আইপিএল! 1

এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার মাটিতে মাঞ্জাশী সুপার লীগ খেলা হচ্ছে। যেভাবে ভারতে আইপিএল খেলা হয় ঠিক সেইভাবে দক্ষিণ আফ্রিকায় এই লীগ খেলা হয়। ৮ নভেম্বর থেকে শুরু হওয়া এই লীগে জোজি স্টার্সের হয়ে ওয়েস্টইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল খেলছিলেন। যদিও তার এই লীগে প্রদর্শন যথেষ্ট খারাপ থেকেছে।

ফ্লপ প্রদর্শনের পর ক্রিস গেইল মাঝ পথে ছাড়লেন টুর্নামেন্ট

নিজের দল নিয়ে এই চাঞ্চল্যকর অভিযোগ করলেন ক্রিস গেইল, নাও খেলতে পারেন আইপিএল! 2

৪০ বছর বয়েসী ওপেনার ক্রিস গেইল দক্ষিণ আফ্রিকা খেলা হওয়া এই লীগের ছটি ইনিংসে স্রেফ ১০১ রান করেছেন, আর সেই সঙ্গে টুর্নামেন্টকে বিদায়ও জানিয়ে দিয়েছেন। রবিবার তিনি টুর্নামেন্টে নিজের শেষ ম্যাচ খেলেছিলেন, যেখানে তিনি ২৭ বলে ৫৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন, এই ইনিংসের আগে তিনি বিশেষ কিছুই করতে পারছিলেন না।

দলগুলি আমাকে বোঝা মনে করে

নিজের দল নিয়ে এই চাঞ্চল্যকর অভিযোগ করলেন ক্রিস গেইল, নাও খেলতে পারেন আইপিএল! 3

নিজের একটি প্রেস কনফারেন্সে ক্রিস গেইল বলেন,

“২টি বা ৩টি ম্যাচে আমার ব্যাট থেকে রান না বেরলে তো হঠাৎই দলগুলো আমাকে বোঝা মনে করতে শুরু করে। আমি স্রেফ এই টি-২০ লীগ বা কোনো একটি টি-২০ লীগের কথা বলছি না। এমনটা আমার সঙ্গে গত কিছু বছর ধরে আলাদা আলাদা টি-২০ লীগে হচ্ছে। টি-২০ লীগে গত কিছু সময় ধরে আমার সঙ্গে ভালো ব্যবহার হচ্ছে না। আমি এই বিষয়টি নিয়ে যথেষ্ট দুঃখিত, যে সম্মান আমার পাওয়ার কথা তা আমি পাচ্ছি না”।

সম্মান পাই না

নিজের দল নিয়ে এই চাঞ্চল্যকর অভিযোগ করলেন ক্রিস গেইল, নাও খেলতে পারেন আইপিএল! 4

ক্রিস গেইল নিজের কথা আগে বলেন,

“আমি স্রেফ ফ্রেঞ্চাইজির ব্যাপারে কথা বলছি না, এমনকী আমার সতীর্থ খেলোয়াড়দের থেকে, ম্যানেজমেন্ট, ম্যানেজমেন্টের প্রধান এবং বোর্ডের সদস্যদের থেকেও সেই সম্মান আমি পাই না, যা সম্ভবত আমার পাওয়া উচিৎ। আমার অসফল হওয়ার পর বলা হয় যে আমি নিজের কেরিয়ারের শেষ দিকে ভালো করছি না আর দলের জন্য রান করতে পারছি না। আমি স্বাভাবিকভাবে এই সমস্ত বিষয় থেকে অভ্যস্ত হয়ে গেছি আর আমার এই বিষয়ে আশা আগে থেকেই নিজের ফ্রেঞ্চাইজির কাছ থেকে থাকে আর আমি এই বিষয়গুলি নিয়েই বেঁচে আছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *