ভিডিয়ো: ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চেন্নাই ম্যাচ চলাকালীন মাঠে ঢুকল কুকুর, খেলা বন্ধ

টি-২০ সিরিজের পর এখন ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে একদিনের সিরিজ খেলা হচ্ছে। যার প্রথম ম্যাচ গতকাল চেন্নাইয়ের মাঠে খেলা হয়েছে। এই ম্যাচে এমন কিছু ঘটেছে যা খুব একটা পছন্দের নাও হতে পারে। ম্যাচ চলাকালীন মাঠে একটি কুকুর ঢুকে পড়ে, যে কারণে কিছুক্ষণ খেলা বন্ধও থাকে।

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে কুকুর

ভিডিয়ো:  ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চেন্নাই ম্যাচ চলাকালীন মাঠে ঢুকল কুকুর, খেলা বন্ধ 1

চেন্নাইয়ের মাঠে ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে প্রথম একদিনের ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে এমন কিছু দেখতে পাওয়া গিয়েছে যা মাঠে শোভা দেয় না। ভারতীয় দলের ইনিংসের ২৭তম ওভারের শুরুতে মাঠে একটি কুকুর ঢুকে যায়। যে কারণে ম্যাচ অনেকক্ষণ আটকে যায়। ওয়েস্টইন্ডিজের খেলোয়াড়রা আর মাঠকর্মীরা তাকে বার করার চেষ্টা করেন, কিন্তু কুকুরটি বেশকিছুক্ষণ মাঠেই দৌড়তে শুরু করে। এর আগে ২০১০ এ নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন মাঠে কুকুর ঢুকে পড়েছিল। যে কারণে ম্যাচ অনেকটা সময় পর্যন্ত প্রভাবিত হয়েছিল। মাঠের সুরক্ষাকর্মীদের দ্বারা হওয়া এটা একটা বড়ো ভুল বলা যেতে পারে।

ভারতীয় দল করে সম্মানজনক স্কোর

ভিডিয়ো:  ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চেন্নাই ম্যাচ চলাকালীন মাঠে ঢুকল কুকুর, খেলা বন্ধ 2

ম্যাচের টস জিতে প্রথম ওয়েস্টইন্ডিজের দল ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। যা একটা সময় পর্যন্ত সঠিকও প্রমানিত হয় যখন কোহলি আর কেএল রাহুল দ্রুত প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। যারপর শ্রেয়স আইয়ার ৭০ রান আর ঋষভ পন্থ ৭১ রান করে দলকে সেই পরিস্থিতিকে সামলান। যারপর ভারতীয় দলের অলরাউন্ডার ৪০ রানও করেন। যারপর সাহায্যে তাদের দল ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৮৮ রান করে। ওয়েস্টইন্ডিজের তরফে শেল্ডন কাটরেল, কিমো পল আর আলজারি জোসেফ ২টি করে উইকেট নেন।

ওয়েস্টইন্ডিজের দলও করে স্লো শুরু

ভিডিয়ো:  ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চেন্নাই ম্যাচ চলাকালীন মাঠে ঢুকল কুকুর, খেলা বন্ধ 3

এই লক্ষ্য তাড়া করতে নামা ওয়েস্টইন্ডিজ দলের শুরুটাও ভালো হয়নি। তারা প্রথম ৬ ওভারে মাত্র ২১ রানই করতে পারে, তার মধ্যেই তারা ১ উইকেট হারিয়ে ফেলেছিল। ভারতীয় দলের হয়ে দীপক চাহার ওই উইকেটটি হাসিল করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *