ভিডিয়ো: আইপিএলের ঠিক আগে ডিজে ব্র্যাভো লঞ্চ করলেন নিজের নতুন গান এশিয়া সং

আইপিএলের শুরু চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে ২৩ মার্চ প্রথম ম্যাচ দিয়ে হবে। এই ম্যাচের জন্য সমস্ত খেলোয়াড়রা নিজের নিজের দলের সঙ্গে যোগ দিয়েছেন। ওয়েস্টইন্ডিজের টি-২০ স্পেশালিস্ট অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো মাঠে নিজের ধামাকেদার প্রদর্শনের পাশপাশি নিজের সেলিব্রেশন ডান্সের জন্যও জনপ্রিয়। অন্যদিকে মাঠের বাইরেও তিনি নিজের সুরের জাদুতে মানুষকে পাগল করছেন। এর তালিকায় তার নতুন গান এশিয়া রিলিজ করে গিয়েছে।
ভিডিয়ো: আইপিএলের ঠিক আগে ডিজে ব্র্যাভো লঞ্চ করলেন নিজের নতুন গান এশিয়া সং 1
দেখুন ধোনির সঙ্গে ডিজে ব্র্যাভোর এশিয়া সং

ডোয়েন ব্র্যাভো নিজের গানে সমস্ত মানুষের হৃদয়ে ছেয়ে যাচ্ছেন। তার দ্বারা গাওয়া চ্যাম্পিয়ন সং যথেষ্ট হিট হয়েছিল। এখন তিনি আরো একটি গান ‘এশিয়া’ গেয়েছেন, যা কিনা রিলিজ হয়ে গিয়েছে। ব্র্যাভোকে তার নতুন গানের জন্য ধোনি, গাভাস্কার আর কুমার সাঙ্গাকারার মত তারকারা শুভেচ্ছা জানিয়েছেন।

View this post on Instagram

The best of Asia wishing me ahead of the launch of my next song #Asia tonight. @mahi7781 @sachintendulkar @sangalefthander @shaki_b75 mr Gavaskar… thank you greats for your support of the Champion! @realtimeromie

A post shared by Dwayne Bravo (@djbravo47) on Mar 21, 2019 at 8:22am PDT

ব্র্যাভোকে দুনিয়া জুড়ে টি-২০ লীগ খেলতে দেখা যায়। ব্যাটিংয়ে যেখানে তাকে বিস্ফোরক ব্যাটিং করতে দেখা যায়, তো অন্যদিকে বোলিংয়েও তাকে দুর্দান্ত পারফর্মেন্স করতে দেখা যায়। এই কারণে তিনি ক্রিকেটের এই ফর্ম্যাটে সবচেয়ে ভয়ঙ্কর অলরাউন্ডার খেলোয়াড় হিসেবে পরিচিত। ভয়ঙ্কর ব্যাটিংয়ের পাশাপাশি তিনি বোলিংয়ে স্লো ইয়ার্কারের বাদশাহ হিসেবেও জনপ্রিয়।
ভিডিয়ো: আইপিএলের ঠিক আগে ডিজে ব্র্যাভো লঞ্চ করলেন নিজের নতুন গান এশিয়া সং 2
আইপিএলে ফের দেখাবেন জাদু

আইপিএলের এই মরশুমের শুরু কা থেকে অর্থাৎ ২৩ মার্চ থেকে হচ্ছে। প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে খেলা হবে। ব্র্যাভো চেন্নাই সুপার কিংস দলের সদস্য। তিনি এর আগেও চেন্নাইয়ের দলে ছিলেন।
ভিডিয়ো: আইপিএলের ঠিক আগে ডিজে ব্র্যাভো লঞ্চ করলেন নিজের নতুন গান এশিয়া সং 3
ব্র্যাভো গত বছর চেন্নাই সুপার কিংস দু বছর পর ফেরত এসেছিল, তো প্রথম ম্যাচে তার বিস্ফোরক ব্যাটিং দলকে জয় এনে দিয়েছিল। এক সময় এমন মনে হচ্ছিল যে সিএসকের প্রত্যাবর্তন জয় দিয়ে হবে না,কিন্তু ব্র্যাভো ৩০ বলে ৬৮ রানের ইনিংস খেলে ম্যাচের পাশা পালটে দিয়ে জয় সিএসকের ঝুলিতে এনে দেন।

Leave a comment

Your email address will not be published.