ভিডিয়ো: আইপিএলের ঠিক আগে ডিজে ব্র্যাভো লঞ্চ করলেন নিজের নতুন গান এশিয়া সং

আইপিএলের শুরু চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে ২৩ মার্চ প্রথম ম্যাচ দিয়ে হবে। এই ম্যাচের জন্য সমস্ত খেলোয়াড়রা নিজের নিজের দলের সঙ্গে যোগ দিয়েছেন। ওয়েস্টইন্ডিজের টি-২০ স্পেশালিস্ট অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো মাঠে নিজের ধামাকেদার প্রদর্শনের পাশপাশি নিজের সেলিব্রেশন ডান্সের জন্যও জনপ্রিয়। অন্যদিকে মাঠের বাইরেও তিনি নিজের সুরের জাদুতে মানুষকে পাগল করছেন। এর তালিকায় তার নতুন গান এশিয়া রিলিজ করে গিয়েছে।

দেখুন ধোনির সঙ্গে ডিজে ব্র্যাভোর এশিয়া সং

ডোয়েন ব্র্যাভো নিজের গানে সমস্ত মানুষের হৃদয়ে ছেয়ে যাচ্ছেন। তার দ্বারা গাওয়া চ্যাম্পিয়ন সং যথেষ্ট হিট হয়েছিল। এখন তিনি আরো একটি গান ‘এশিয়া’ গেয়েছেন, যা কিনা রিলিজ হয়ে গিয়েছে। ব্র্যাভোকে তার নতুন গানের জন্য ধোনি, গাভাস্কার আর কুমার সাঙ্গাকারার মত তারকারা শুভেচ্ছা জানিয়েছেন।

ব্র্যাভোকে দুনিয়া জুড়ে টি-২০ লীগ খেলতে দেখা যায়। ব্যাটিংয়ে যেখানে তাকে বিস্ফোরক ব্যাটিং করতে দেখা যায়, তো অন্যদিকে বোলিংয়েও তাকে দুর্দান্ত পারফর্মেন্স করতে দেখা যায়। এই কারণে তিনি ক্রিকেটের এই ফর্ম্যাটে সবচেয়ে ভয়ঙ্কর অলরাউন্ডার খেলোয়াড় হিসেবে পরিচিত। ভয়ঙ্কর ব্যাটিংয়ের পাশাপাশি তিনি বোলিংয়ে স্লো ইয়ার্কারের বাদশাহ হিসেবেও জনপ্রিয়।

আইপিএলে ফের দেখাবেন জাদু

আইপিএলের এই মরশুমের শুরু কা থেকে অর্থাৎ ২৩ মার্চ থেকে হচ্ছে। প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে খেলা হবে। ব্র্যাভো চেন্নাই সুপার কিংস দলের সদস্য। তিনি এর আগেও চেন্নাইয়ের দলে ছিলেন।

ব্র্যাভো গত বছর চেন্নাই সুপার কিংস দু বছর পর ফেরত এসেছিল, তো প্রথম ম্যাচে তার বিস্ফোরক ব্যাটিং দলকে জয় এনে দিয়েছিল। এক সময় এমন মনে হচ্ছিল যে সিএসকের প্রত্যাবর্তন জয় দিয়ে হবে না,কিন্তু ব্র্যাভো ৩০ বলে ৬৮ রানের ইনিংস খেলে ম্যাচের পাশা পালটে দিয়ে জয় সিএসকের ঝুলিতে এনে দেন।

আরও পড়ুন

INDvsWI: রাহানের ফ্লপ শো জারি, পুজারা আর রোহিত সামলালেন ভারতীয় ইনিংস, দেখুন স্কোরবোর্ড

INDvsWI: রাহানের ফ্লপ শো জারি, পুজারা আর রোহিত সামলালেন ভারতীয় ইনিংস, দেখুন স্কোরবোর্ড
ওয়েস্টইন্ডিজ সফরে একটি ফুল সিরিজ খেলতে এসেছে যেখানে ভারতীয় দল টি-২০ আর ওয়ানডে সিরিজকে পূর্ণ করে এখন...

ভিডিয়ো— প্রথমবার টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা জার্সি নাম্বার আর নামওয়ালা টেস্ট জার্সি পড়ল, দেখে নিন

ভিডিয়ো— প্রথমবার টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা জার্সি নাম্বার আর নামওয়ালা টেস্ট জার্সি পড়ল, দেখে নিন
টেস্ট ক্রিকেটকে আকর্ষক বানানোর জন্য আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল একের পর এক নতুন প্রয়োগ করছে যার মধ্যে এখন...

মহেন্দ্র সিং ধোনি বাচ্চাদের সঙ্গে বাস্কেটবল গ্রাউন্ডে খেললেন ক্রিকেট, দেখুন ছবি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর নিজের টেরিটোরিয়াল আর্মি ব্যাটেলিয়ন ১০৬ এর সঙ্গে...

অবসর প্রসঙ্গে ফের ” ইউ ” টার্ন ক্রিস গেইলের !

এখনই অবসর নিচ্ছেন না ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল।সম্প্রতি একটি ভারতের বিপক্ষে শেষ একদিবসীয় ম‍্যাচের পর...

পাকিস্তানের অনুর্ধ ১৯ ক্রিকেট দলের কোচ হওয়ার ইচ্ছে প্রকাশ ক‍রলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার

পথটা দেখিয়েছিলেন প্রাক্তন তারকা ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়। এরপর অনুপ্রাণিত হয়ে দেশ বিদেশের অনেক তারকা বর্তমান-প্রাক্তন ক্রিকেটারেদের...