এই ভারতীয় ক্রিকেটারকেই পছন্দ বলিউড অভিনেত্রী দিশা পাতানির। 1

এই মুহূর্তে তিনিই বিশ্বের সব চাইতে দামী ক্রিকেটার। তাঁকে অনুসরণ করে প্রতিনিয়ত বড় ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখছে উঠতি ক্রিকেটাররা। তাঁর অসাধারণ স্টাইলে মাতোয়ারা বর্তমান প্রজন্মরা। সর্বোপরি তাঁর মতো একজন সুদর্শন ক্রিকেটারকে একবার ছুঁয়ে দেখার ইচ্ছা কিন্তু প্রতি মুহূর্তে বেড়ে চলেছে তরূণ হৃদয়ের অন্দরে। তিনি বর্তমান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এই মুহূর্তে তাঁর সঙ্গে একটা মধুর সম্পর্ক গড়ে উঠেছে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার। শোনা যাচ্ছে, শীঘ্রই নাকি শুভ বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই হাইপ্রোফাইল জুটি। এত সব জানার পরেও ভারতীয় ক্রিকেট দলের এই পোস্টার বয়’য়ের সঙ্গে ডেটিংয়ে যেতে চাইছেন বলিউডের উঠতি তারকা দিশা পাতানি। যিনি আবার বলিউডের অন্যতম সেরা বায়োপিক ‘এম এস ধোনি, আনটোল্ড স্টোরি’র মাহির বান্ধবী ‘প্রিয়াঙ্কা ঝা'(ছবিতে)। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেলুলয়েডের পর্দায় ধোনির প্রাক্তন বান্ধবীর এমন ইচ্ছার কথা জানতে পেরে রীতিমতো তোলপাড় বলিউড সহ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

http://bengali.sportzwiki.com/1718/hot-pics-of-dhonis-girl-friend/

শীঘ্রই দিশা পাতানি অভিনীত একটি নতুন ছবি মুক্তি পেতে চলেছে বলিউডে। সেটাকে মাথায় রেখে একটি অনুষ্ঠানে সাক্ষাৎকার দিতে আসা দিশাকে জিজ্ঞাসা করা হয়, সুযোগ পেলে তিনি কোন ভারতীয় ক্রিকেটারের সঙ্গে ডেটিং করতে চান? উত্তরে তিনি বলে দেন, “বিরাট কোহলি।”

যদিও পরের প্রশ্নের উত্তরে তিনি নিজের পছন্দের ক্রিকেটারের তালিকায় কোহলিকে একটু পিছনে রেখে মহেন্দ্র সিং ধোনিকে এগিয়ে রাখেন। পছন্দের তালিকায় ধোনিকে ১০-১০, কোহলিকে ১০-৯, যুবরাজ সিংকে ১০-8, রোহিত শর্মাকে ১০-৮, রবিচন্দ্রন অশ্বিনকে ১০-৮ এবং রবীন্দ্র জাদেজাকে ১০-8 দেন দিশা পাতানি।

http://bengali.sportzwiki.com/2563/indian-actress-pakistani-boyfriend/

কে বেশি স্টাইলিশ? ধোনি নাকি সুশান্ত সিং রাজপুত? এ প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি অবশ্য অনেকটা সময় নেওয়ার পর বলেন, “দু’জনই।” উল্লেখ্য, এবারের আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের ঘরের মাঠ ইন্দোরে উদ্বোধনী ম্যাচের আগে নজরকাড়া ডান্স পারফরম্যান্স করতে দেখা গিয়েছিল দিশা পাতানিকে।

এবার বলিউড কুইন সানি লিওনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই ভারতীয় ক্রিকেটার!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *