IPL2019: শাহরুখ খানের মতো মালিক পেয়ে আমরা গর্বিত ! বললেন দীনেশ কার্তিক 1

বলিউড বাদশা শাহরুখ খান, আইপিএলের সব ফ্র্যাঞ্চাইজির মালিকদের মধ্যে অন্যতম। এমনটাই মনে করেন কলকাতা নাইট রাইডার্স টীমের ক্যাপ্টেন দীনেশ কার্তিক। আইপিএলের যেকোনো টিমের ফ্যান হতে পারেন । কিন্তু যখন শাহরুখ খানের নাম আসে তখন সব কিছু ছেড়ে সবাই তাঁর ফ্যান হয়ে যায়। সেটা মাঠে হোক বা মাঠের বাইরে। সব সময় নিজের টীমকে চিয়ার করে থাকেন কিং খান। তাঁর এই গুণটাই তাঁর টীমের ক্রিকেটারদের আকৃষ্ট করেছে।

# শাহরুখ খানের মতো মালিক পেয়ে আমরা গর্বিত !

IPL2019: শাহরুখ খানের মতো মালিক পেয়ে আমরা গর্বিত ! বললেন দীনেশ কার্তিক 2ক্যাপ্টেন দীনেশ কার্তিক বলছিলেন, “শাহরুখ খানের মতো মালিক পেয়ে আমরা গর্বিত। যেকোনো পরিস্থিতিতে যাই হোক না কেন, কিং খান সব সময় মানিয়ে নিতে পারেন । তাঁর এই মানসিকতার প্রভাব পড়ে আমাদের ড্রেসিংরুমের উপর। এমন মালিক হয়তো কমই রয়েছে।”

# ক্রীড়াপ্রেমী হিসাবে শাহরুখ খান !

IPL2019: শাহরুখ খানের মতো মালিক পেয়ে আমরা গর্বিত ! বললেন দীনেশ কার্তিক 3ক্রীড়াপ্রেমী হিসাবে শাহরুখ খানের অনেক সুনাম রয়েছে। ক্রিকেট, ফুটবল অথবা হকি, শাহরুখ খান সব সময় সমান ভাবে উৎসাহী থাকেন। দীনেশ কার্তিক আরও জানান, “ক্যারিবিয়ান প্রিমিয়র লিগেও শাহরুখ খানের টীম রয়েছে। এছাড়া দক্ষিণ আফ্রিকার টি-২০ গ্লোবাল লিগেও শাহরুখ খান কেপটাউন নাইট রাইডার্স টীমের মালিক। শাহরুখ আসলে ক্রীড়াপ্রেমী। তাই হার হোক বা জয়, ও ক্রীড়াপ্রেমী হিসাবে সেটা মেনে নিতে পারে।”

# হেরে গেলেও নিজেকে ঠিক রাখা !

IPL2019: শাহরুখ খানের মতো মালিক পেয়ে আমরা গর্বিত ! বললেন দীনেশ কার্তিক 4দীনেশ কার্তিক এটাও বলেন, “টীম ম্যাচ জিতলে শাহরুখ খান যেমন তাঁর আবেগ ধরে রাখতে পারেন না, তেমনি হেরে গেলেও খুব কষ্ট পান। কিন্তু টীমের প্রতি তাঁর প্রতিক্রিয়া স্বাভাবিক থাকে। কারণ তিনি জানেন হার-জিত দুটোই খেলার অঙ্গ। তাই তিনি ম্যাচের ফল নিয়ে চিন্তা না করে, খেলাটাকে উপভোগ করেন।” 

আজ এবারের আইপিএলের ২১তম ম্যাচ রাজস্থান রয়্যালসের সঙ্গে জয়পুর খেলবে কলকাতা নাইট রাইডার্স। ইতি মধ্যে সেখানে উপস্থিত হয়েছে কলকাতা নাইট রাইডার্স পাল্টান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *