ভারতের বিশ্বকাপ জয়ের কাঁটা হচ্ছেন কার্তিক, দেশের বিরুদ্ধে গিয়ে করছেন এই কাজ

কেকেআর আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪৩তম ম্যাচ আজ কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের আগে সকলের আশা ছিল যে কেকেআরের অধিনায়ক দীনেশ কার্তিক দলের প্লেয়িং ইলেভেনে কুলদীপ যাদবকে শামিল করবেন। কিন্তু এমনটা হয়নি। কেকেআরের অধিনায়ক দীনেশ কার্তিক কুলদীপ যাদবকে প্লেয়িং ইলেভেন থেকে উপেক্ষাকরেছেন।

গত ম্যাচেও করেননি প্লেয়িং ইলেভেনে শামিল

আপনাদের জানিয়ে দিই যে কেকেআরের অধিনায়ক দীনেশ কার্তিক তাদের তরুণ স্পিনার কুলদীপ যাদবকে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধেও প্লেয়িং ইলেভেনেও শামিল করেননি।তাদের লাগাতার দুটি ম্যাচে কেকেআরে দল উপেক্ষা করছে।
যদিও আগে কুলদীপ যাদব নিজের একার দমে কেকেআরকে বেশ কিছু ম্যাচ জিতিয়েছেন। কিন্তু তার গত প্রদর্শনের আধারেও তিনি প্লেয়িং ইলেভেনে জায়গা পাচ্ছেন না।

আরসিবির বিরুদ্ধে দামী প্রমানিত হওয়ার পর থেকে দেননি জায়গা

আপনাদের জানিয়ে দিই যে কুলদীপ যাদব আরসিবির বিরুদ্ধে নিজের ৪ ওভারে ৫৯ রান খরচা করে বসেছিলেন। মইন আলি তার একই ওভারে ২৭ রান করেছিলেন।
অন্যদিকে এই আইপিএলে কুলদীপের ফর্ম ততটা ভাল যায়নি। তিনি এই আইপিএলে নিজের খেলা ৯টি ম্যাচে মাত্র ৪টিই উইকেট হাসিল করেছেন আর এই ম্যাচে তার ইকোনমিরেট থেকেছে ৮.৩৩। তার এই খারাপ প্রদর্শনের কারণেই তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

বিশ্বকাপের দৃষ্টিতে কুলদীপের বাদ পড়া ভাল নয়

আপনাদের জানিয়ে দিই যে তরুণ স্পিনার কুলদীপ যাদব ভারতের বিশ্বকাপ দলে শামিল রয়েছেন কিন্তু তাকে বিশ্বকাপের আগে নিজের ফ্রেঞ্চাইজির প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হচ্ছে না। এই অবস্থায় কোথাও না কোথাও তার আত্মবিশ্বাস কম হয়ে যাচ্ছে আর এটা ভারতীয় দলের জন্য ভাল কথা নয়। তার ফর্মে আসা বিশ্বকাপের আগে ভারতীয় দলের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ, এই কারণে ভারতীয় সমর্থকরা চাইবেন যে তিনি যত দ্রুত সম্ভব ফর্মে ফিরে আসুন।

আরও পড়ুন

ঋষভ পন্থের উপর বেজায় চটলেন ভারত কোচ রবি শাস্ত্রী ! আনলেন এই অভিযোগ !

বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জায়গায় এসেছেন তরুণ ঋষভ পন্থ। অভিষেকে দারুণ সম্ভাবনার প্রমাণ দিয়েছেন।ফলস্বরূপ এই...

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...