ভিডিয়ো:  কোচের প্র্যাকটিস সেশনে বললেন ধোনিকে নিয়ে একী বললেন দীনেশ কার্তিক, অবাক হবেন আপনি 1

বিশ্ব ক্রিকেটের সমস্ত তারকা এই মুহূর্তে নিজেদের বাড়িতে বন্দী। করোনা ভাইরাস এই মুহূর্তে বিশ্বজুড়ে মহামারীর রূপ নিয়ে ফেলেছে, যা সমস্ত দুনিয়াতেই হাহাকার ফেলে দিয়েছে। এই কারণে ক্রিকেটাররা নিজেদের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। এই অবসর সময়ে ক্রিকেটারা মাঠের গতিবিধিকে অনেক বেশি মিস করছেন।

দীনেশ কার্তিকও সোস্যাল মিডিয়ায় কাটাচ্ছেন সময়

ভিডিয়ো:  কোচের প্র্যাকটিস সেশনে বললেন ধোনিকে নিয়ে একী বললেন দীনেশ কার্তিক, অবাক হবেন আপনি 2

ক্রিকেট মাঠ ক্রিকেটারদের ছাড়া খালি পড়ে রয়েছে, যেখানে কাউকেই দেখা যাচ্ছে না। অন্যদিকে ক্রিকেটাররা নিজেদের বাড়িতে বন্দী থেকে নিজেদের মনের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আনার চেষ্টা করছেন। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ক্রিকেটারদের জন্যই শুধু নয় বরং সকলের জন্যই যথেষ্ট উপযোগী প্রমাণিত হচ্ছে, যেখানে সকলেই নিজের নিজের প্রতিক্রিয়া জাহির করছেন। এই তালকায় এবার ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিকও তাই করেছেন।

কার্তিক এস শ্রীধরের সামনে মহেন্দ্র সিং ধোনির করলেন প্রশংসা

ভিডিয়ো:  কোচের প্র্যাকটিস সেশনে বললেন ধোনিকে নিয়ে একী বললেন দীনেশ কার্তিক, অবাক হবেন আপনি 3

ভারতীয় ক্রিকেট দলে মহেন্দ্র সিং ধোনির আগে এন্ট্রি নেওয়া উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিকের জন্য পুরো ক্রিকেট কেরিয়ারে সবচেয়ে বড়ো প্রতিদ্বন্ধী মহেন্দ্র সিং ধোনিই থেকেছেন, কিন্তু এবার তিনি ধোনির জমিয়ে প্রশংসা করেছেন। এমনিতে দীনেশ কার্তিক কখনো এমএস ধোনির সমসাময়িক হওয়া সত্ত্বেও প্রশংসা না করে থাকেননি, এবার তিনি ধোনির প্রশংসা ভারতের ফিল্ডিং কোচ এস শ্রীধরের সামনেও করেছেন।

ফিল্ডিং কোচ এস শ্রীধরকে দিয়েছেন ইন্টারেস্টিং জবাব

ভিডিয়ো:  কোচের প্র্যাকটিস সেশনে বললেন ধোনিকে নিয়ে একী বললেন দীনেশ কার্তিক, অবাক হবেন আপনি 4

বিসিসিআই টুইটারে ভিডিয়ো শেয়ার করেছে। এই ৫০ সেকেন্ডের ভিডিয়োতে আর শ্রীধরকে উইকেটকিপিং গ্লাভস পরে ঘরে আর পার্কের দেওয়ার সাহায্যে বল ধরছেন। বিসিসিআই এই ভিডিয়োটিতে ভারতের ৬জন উইকেটকিপার কেএল রাহুল, ঋদ্ধিমান সাহা, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, পার্থিব প্যাটেল এবং কেএস ভারতকে ট্যাগ করে লিখেছে “তোমাদের জন্য রইল মজাদার উইকেটকিপিং ড্রিল, বাড়িতে চেষ্টা করো”।
এটা নিয়ে দীনেশ কার্তিক ইন্টারেস্টিংভাবে জবাব দিয়েছেন। তিনি লিখেছেন, “সেটা তো ঠিক আছে কোচ। আপনি খুব ভালোভাবে বল ধরছেন। কিন্তু এটা ধীরে ধীরে করো। সকলেই এমএস ধোনি হতে পারে না। তবে আমি একটা কথা বলে দিই আমার এই ভিডিয়োতে আপনার মুভসের চেয়ে বেশি গার্ডেন পছন্দ হয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *