RCBvsKKR: দীনেশ কার্তিক স্রেফ এই খেলোয়াড়কে বললেন কেকেআরের পাওয়া হারের সম্পূর্ণ দায়ী

আরসিবি আর কেকেআরের মধ্যে আইপিএল ২০২০-র ২৮তম ম্যাচ শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে আরসিবির দল ৮২ রানের বড় ব্যবধানে জিতে নিয়েছে। এই ম্যাচ জেতার সঙ্গেই আরসিবির দল পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে।

দীনেশ কার্তিক দুই দলের মধ্যে এবিকে বললেন ব্যবধান

RCBvsKKR: দীনেশ কার্তিক স্রেফ এই খেলোয়াড়কে বললেন কেকেআরের পাওয়া হারের সম্পূর্ণ দায়ী 1

দীনেশ কার্তিক কেকেআরের পাওয়া হারের দায়ী সোজাসুজি আরসিবির তারকা খেলোয়াড় এবি ডেভিলিয়র্সকে মেনেছেন। তার মত যে দুই দলের মধ্যে ব্যবধান ছিল এবি ডেভিলিয়র্সের ইনিংসই। এবি ডেভিলিয়র্স এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন। তিনি মাত্র ৩৩ বলে ৭৩ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেছেন। নিজের এই দুর্দান্ত ইনিংসে তিনি ৬টি ছক্কা আর ৫টি দুর্দান্ত বাউন্ডারি মেরেছেন। দীনেশ কার্তিক নিজের ম্যাচ প্রেজেন্টেশন সেরিমনির বক্তব্যে বলেন, “এবি ডেভিলিয়র্স একজন বিশ্বস্তরীয় খেলোয়াড় আর ওকে এই ধরণের মাঠে আটকানো যথেষ্ট মুশকিল কাজ। আর দিনের শেহশে ওর ইনিংসি দুই দলের মধ্যে বড় ব্যবধান থেকেছে”।

আমাদের ব্যাটিংয়ে উন্নতি করার প্রয়োজন

RCBvsKKR: দীনেশ কার্তিক স্রেফ এই খেলোয়াড়কে বললেন কেকেআরের পাওয়া হারের সম্পূর্ণ দায়ী 2

দীনেশ কার্তিক আগে নিজের কথায় বলেন, “আমাদের বসে এটা সুনিশ্চিত করার প্রয়োজন রয়েছে যে কিছু জিনিস রাছে যেখানে আমাদের উন্নতি করার প্রয়োজন রয়েছে। ব্যাটিং এমন একটা জায়গা, যা আজ আমরা ভালোভাবে করিনি আর এটা এমন একটা জায়গা যেখানে আমাদের উন্নতি করার চেষ্টা করতে হবে”।

নতুনভাবে শুরু করার প্রয়োজন

RCBvsKKR: দীনেশ কার্তিক স্রেফ এই খেলোয়াড়কে বললেন কেকেআরের পাওয়া হারের সম্পূর্ণ দায়ী 3

দীনেশ কার্তিক আগে আরও বলেন যে, “আমাদের কাছে তিন দিনের ব্রেক রয়েছে, আর আমাদের এরপর নতুনভাবে শুরু করার প্রয়োজন রয়েছে। এটা এখনও পর্যন্ত একটা ইন্টারেস্টিং আইপিএল থেকেছে, কারণে প্রথমে বেশকিছু দল আরাম সে ব্যাটিং করছে কিন্তু পরে দ্রুতগতিতে রান করেছে। আমার মনে হয় যে প্রত্যেক অধিনায়কের কাছে এমন একটা দিন আসে, যেখানে সবকিছু পরিকল্পনার অনুযায়ী হয় না, আর এটা আমার জন্য সেই দিনগুলির মধ্যে একটি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *