উমরান মালিককে উপেক্ষা করলেন দীনেশ কার্তিক, বাছলেন IPL এর ৩ দুর্দান্ত জোরে বোলার

আরসিবির বিস্ফোরক ব্যাটসম্যান দীনেশ কার্তিক ৩জন তরুণ জোরে বোলারকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। এই ৩জন তরুণ জোরে বোলার কার্তিককে যথেষ্ট প্রভাবিত করেছেন। আইপিএল ২০২২ এর ১৫তম মরশুমে বেশকিছু তরুণ খেলোয়াড় নিজেদের যোগ্যতায় যথেষ্ট প্রভাবিত করেছেন। এমনিতেও আইপিএলের মত বড় টুর্নামেন্টের লক্ষ্যও এটাই যে নতুন প্রতিভাকে খুঁজে আনা। দীনেশ কার্তিক এই মরশুমে উমরান মালিককে খুব বেশি প্রভাবশালী হিসেবে দেখেননি। অন্যদিকে কার্তিককে এই মরশুমে ৩জন তরুণ জোরে বোলার নিজের বোলিংয়ে যথেষ্ট প্রভাবিত করেছেন। এই কারণে কার্তিকের মনে হয় তাদের কথা বলা উচিৎ।

অর্শদীপ সিংকে নিয়ে এই কথা বললেন দীনেশ কার্তিক

উমরান মালিককে উপেক্ষা করলেন দীনেশ কার্তিক, বাছলেন IPL এর ৩ দুর্দান্ত জোরে বোলার 1

আরসিবির বিস্ফোরক ব্যাটসম্যান দীনেশ কার্তিক এই মরশুমে ধামাকেদার ব্যাটিং করছেন। তিনি একের পর এক দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি আইপিএলে ব্যাটিং করে বেশকিছু বোলারদের ক্লাস নিয়েছেন। অন্যদিকে তাকে তিনজন বোলার সবচেয়ে বেশি প্রভাবিত করেছেন। তাদের মধ্যে সবার আগে হায়দরাবাদের অর্শদীপ সিংয়ের নাম সবার উপরে রয়েছে। দীনেশ কার্তিকের হৃদয়ে অর্শদীপ সিং গভীর প্রভাব ফেলেছেন। কার্তিক একটি ইন্টারভিউতে বলেছিলেন,

“আমি অর্শদীপ সিংয়ের বোলিংয়ে প্রভাবিত কারণ ও ডেথ ওভারে যথেষ্ট কৃপণ থেকেছে। আমার মনে হয় যে ও কিছু ভাল ইয়র্কার করেছে আর ওর এর উপর ভীষণই নিয়ন্ত্রণ রয়েছে। যতই ওদের কাছে একজন বিশ্বস্তরীয় বোলার কাগিসো রাবাদা থাকুক, কিন্তু অর্শদীপ দুর্দান্ত বোলিং করেছেন।”

মহসিন খান আর যশ দয়াল করেছেন দুর্দান্ত প্রদর্শন

উমরান মালিককে উপেক্ষা করলেন দীনেশ কার্তিক, বাছলেন IPL এর ৩ দুর্দান্ত জোরে বোলার 2

মহসিন খান আর যশ দয়াল তরুণ জোরে বোলার হিসেবে দুর্দান্ত বোলিং করেছেন। দীনেশ কার্তিক এই বোলারদের জমিয়ে প্রশংসা করেছেন। তিনি এই তালিকায় হায়দরাবাদের জোরে বোলার উমরান মালিককে বাইরে রেখেছেন। অন্যদিকে অনুমান করা হচ্ছে যে এই তরুণ জোরে বোলার আইপিএল ২০২২ এ ভাল প্রদর্শন করার সৌজন্যে ভারতীয় দলে সুযোগ পেতে পারেন। দীনেশ কার্তিক মহসিন খান আর যশ দয়ালকে নিয়েও বড় কথা বলে জানিয়েছেন,

“টুর্নামেন্টে মহসিন খানকে দেরীতে নির্বাচিত করা হয়, কিন্তু সুনিশ্চিত করছে যে যখন ও বোলিং করে, তখন ভাল বোলিং করে। যশ দয়াল একজন দুর্দান্ত বোলার থেকেছেন। ও নতুন বলকে দুইদিকে ঘোরাতে সক্ষম”।

Leave a comment

Your email address will not be published.