ভারতীয় দলের এই ক্রিকেটারকে নিজের স্যুইমিং পুলে ডেকে নিলেন দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকল! 1

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সুন্দর সব বিচে হার্দিক পান্ডিয়া সহ ভারতীয় ক্রিকেটারদের দারুণ সময় কাটাতে দেখা গেলেও, চলতি সিরিজে বরোদার এই অলরাউন্ডার ক্রিকেটারটি সেভাবে নিজেকে তুলে ধরতে দেখা যায়নি। যদিও সদ্য শেষ হয়ে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফিতে বোলিংয়ের পাশাপাশি কঠিন সময়ে ব্যাট হাতেও নিজের ক্রিকেট জাত চিনিয়েছিলেন হার্দিক। যদিও ক্রিকেট বিশেষজ্ঞদের বিশ্বাস, সময় বাড়ার সঙ্গে সঙ্গে বিদেশের মাটিতে হার্দিক সহ ভারতীয় দলের তরুণ ক্রিকেটাররা নিজেদের ঠিকঠাক মেলে ধরবেন।

Image result for deepika pallikal

Image result for deepika pallikal

এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের তিন ম্যাচে ২–০ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। হাতে বাকি আরও দুটি ম্যাচ। বর্তমান সময়ে ভারতীয় ক্রিকেটাররা ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে যেভাবে ক্রিকেট খেলে যাচ্ছে, তাতে সিরিজ জয়টা সময়ের অপেক্ষা। এমন একটা দারুণ পরিবেশের মধ্যে ভারতীয় ক্রিকেটারদের সেখানে বেশ ফুরফুরে মেজাজে ক্রিকেট খেলার পাশাপাশি ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। সম্প্রতি বিসিসিআই একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে দেখা যাচ্ছে ছুটির দিনে অ্যান্টিগা বিচে হার্দিক পান্ডিয়া সহ দলের বাকিরা মুনের সুখে আনন্দ করছেন।Image result for deepika pallikal

ভারতীয় দলের বেশির ভাগ ক্রিকেটাররা এই ওয়েস্ট ইন্ডিজ সফরে নিজেদের স্ত্রীকে নিয়ে গিয়েছেন। দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকলও ভারতীয় দলের সঙ্গে গিয়েছেন। এমন একটা পরিস্থিতিতে ভারতের মহিলা স্কোয়াশ দলের অন্যতম সদস্য দীপিকা পাল্লিকল সোশ্যাল নেটওয়ার্ক সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, অ্যান্টিগার একটি নামী রিসর্টের স্যুইমিং পুলে স্নান করছেন দীপিকা।

ভারতীয় দলের এই ক্রিকেটারকে নিজের স্যুইমিং পুলে ডেকে নিলেন দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকল! 2

সুইমিং পুলের ওই ছবির পোস্টের নিচে ২৫ বছর বয়সী দীপিকা ক্যাপশনে লেখেন, ‘স্বামীর সঙ্গে ভ্রমণ করা  সত্যি বেশ কঠিন কাজ।’ ওপরে ঠিকানায় লেখা ছিল, ব্লু ওয়াটার রিসোর্ট, অ্যান্টিগা। ছবির ওপরে ওই নামী রিসর্টের স্যুইমিং পুলের নাম থাকলেও, মজা করে ভারতীয় দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার ক্রিকেটার হার্দিক পান্ডিয়া প্রশ্ন করে বসেন,  ‘এটা কোথায়?’ জবাবে ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে থাকা দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকল বলেন, ‘এটা আমাদের ভিলার ব্যক্তিগত স্যুইমিং পুল। তুমি চলে এসো, তোমাকে লেবু জল খাওয়াবো।’ সঙ্গে সঙ্গে হার্দিকও বলেন, ‘হা হা। আগে তো কখনো বলোনি। দাঁড়াও। আমি আসছি  লেবুর জল এবং চাট মসলা খেতে আসছি।’

Related image

ইনস্টাগ্রামে তাঁদের এমন বাক্যালাপ দেখে বেশ কয়েক’জন উত্তেজক মন্তব্য করে বসেন। একজন তো লিখেই ফেললেন, ‘ম্যাডাম দীপিকা, আমিও কি হার্দিক পান্ডিয়ার সঙ্গে তোমার স্যুইমিং পুলে স্নান করার পাশাপাশি লেবু জল খেতে আসতে পারি?’ উল্লেখ্য, দীপিকা পাল্লিকল প্রথম ভারতীয় মহিলা স্কোয়াশ খেলোয়াড়, যিনি পিএসএ মহিলা রাঙ্কিংয়ের প্রথম দশে এসেছিলেন। বর্তমানে তাঁর রাঙ্কিং ১৯।

Image result for deepika pallikal

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *