AFG vs SL: দিমুথ করুণারত্নে জয়ের পর বললেন, আমাদের মাত্র একটাই জায়গায় উন্নতি করার প্রয়োজন

বিশ্বকাপ ২০১৯এর সপ্তম ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হয় শ্রীলঙ্কা দল। আফগানিস্তানের অধিনায়ক গুবাউদ্দিন নইব টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে ডাকওয়ার্থ লুইস নিয়মে শ্রীলঙ্কা ৩৪ রানের ব্যবধানে জিতে নেয়। এটি এই টুর্নামেন্টে শ্রীলঙ্কার প্রথম জয়, অন্যদিকে এই ম্যাচে আফগানিস্তান লাগাতার দ্বিতীয় ম্যাচ হারল।

দিমুথ করুণারত্নে জানালেন খুশি

AFG vs SL: দিমুথ করুণারত্নে জয়ের পর বললেন, আমাদের মাত্র একটাই জায়গায় উন্নতি করার প্রয়োজন 1

শ্রীলঙ্কা এই বিশ্বকাপে নিজেদের প্রথম জয় হাসিল করে। প্রথম ম্যাচে নিউজিল্যাণ্ডের কাছে তারা ১০ উইকেটে লজ্জাজনক হেরেছিল অন্যদিকে এই ম্যাচে তাদের ওপেনিং ব্যাটসম্যানরা আর বোলাররা দুর্দান্ত প্রদর্শন করেন। এই জয়ের পর দিমুথ করুণারত্নে বলেন,

“আমরা দীর্ঘ সময় পর একটা ভাল শুরু করেছিলাম, কিন্তু হঠাৎ করেই আমরা কিছু উইকেট হারিয়ে দিই, আর ব্যাকফুটে চলে যাই। ওটা নেগেটিভ অংশ ছিল কিন্তু বোলিং আর ফিল্ডিং বাস্তবে ভাল ছিল। প্রথম ম্যাচ হারের পর নিজের মাথায় পজিটিভিটি রাখা সহজ নয়। আমাদের কাছে এই পরিস্থিতির জন্য অভিজ্ঞতা রয়েছে আর এতে আমরা সাহায্য পেয়েছি। আমাদের স্রেফ মিডল ওভারে নিজেদের ব্যাটিংকে উন্নত করার প্রয়োজন রয়েছে”।

বোলারদের জমিয়ে করলেন প্রশংসা

AFG vs SL: দিমুথ করুণারত্নে জয়ের পর বললেন, আমাদের মাত্র একটাই জায়গায় উন্নতি করার প্রয়োজন 2

নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে গত ম্যাচে শ্রীলঙ্কার বোলাররা যেখানে একটিও উইকেট নিতে পারেননি অন্যদিকে আজ আফগানিস্তানের ব্যাটিং স্রেফ ১৫২ রানেই অলআউট হয়ে যায়। এই দুর্দান্ত প্রদর্শনের জন্য অধিনায়ক দিমুথ করুণারত্নে বোলারদের জমিয়ে প্রশংসা করেন। তিনি বলেন,

“উইকেট গুরুত্বপূর্ণ ছিল, যদি ওপেনিং ব্যাটসম্যানরা চলত, তো ১৮৭ রান বাঁচানো সহজ হত না। ওদের ওপেনিং ব্যাটসম্যানরা দ্রুত শুরু করেছিল, কিন্তু আমরা জানতাম যে কয়েকটা উইকেটের ব্যাপার ছিল আর এতে ওদের ব্যাকফুটে ধাক্কা লেগেছে। (ওরা কি এখন জয়ের পর বিশ্বাস করে?) আমরা করি। যেমনটা কি আমি বলেছি, ব্যাটিংয়ে সামান্য উন্নতিকরতে হবে কিন্তু বোলাররা বাস্তবে ভাল প্রদর্শন করেছে। আমাদের মিডল ওভারে সামান্য ব্যাটিং করার প্রয়োজন রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *