সত্যিই কি ভারতীয় জনতা পার্টিটে শামিল হয়ে গিয়েছে ‘শচীন তেণ্ডুলকর’! জেনে নিন ভাইরাল হওয়া ছবির সত্যতা

আজকাল ভারতের কিংবদন্তী ব্যাটসম্যান আর ভারত রত্নে সম্মানিত শচীন তেন্ডুলকরের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভীষণই ভাইরাল হয়ে চলেছে।এই ছবিতে শচীনকে ভারতীয় জনতা পার্টিতে শামিল হওয়া কোনো নেতার মতো দেখানো হচ্ছে। এই ছবিতে দাবী করাহচ্ছে যে শচীন তেন্ডুলকর বিজেপিকে সমর্থন করার কথা ঘোষণা করেছেন।

পোষ্টারে পদ্মের চিহ্নও রয়েছে যার উপর ‘সাপোর্ট নমো’ লেখা রয়েছে
সত্যিই কি ভারতীয় জনতা পার্টিটে শামিল হয়েছেন ‘শচীন তেণ্ডুলকর’! জেনে নিন ভাইরাল হওয়া ছবির সত্যতা 1
এই ছবিতে পদ্ম ফুলের চিহ্নও রয়েছে যার উপর লেখা রয়েছে ‘সাপোর্ট নমো’। পদ্ম ফুলের চিহ্ন বিজেপির প্রতীক আর গেরুয়া বস্ত্রকে এই পার্টি প্রমোটও করে। এই ছবিকে বেশ কিছু ফেসবুক গ্রুপ শেয়ার করছে। আর এই ছবিটি দ্রুতগতিতে ভাইরালও হচ্ছে।জানিয়ে দিই যে ভারতীয় দলের এই প্রাক্তণ ব্যাটসম্যান ভগবানের প্রতি যথেষ্ট আস্থা রাখেন। এই খেলোয়াড়কে বেশ কয়েকবার আমরা বিভিন্ন মন্দিরেও যেতে দেখেছি।

সত্যিই কি বিজেপিতে শামিল হয়েছেন শচীন তেন্ডুলকর!
সত্যিই কি ভারতীয় জনতা পার্টিটে শামিল হয়েছেন ‘শচীন তেণ্ডুলকর’! জেনে নিন ভাইরাল হওয়া ছবির সত্যতা 2
জানিয়ে দিই পোষ্টারে ছাপা এই ছবিটি ২৪ এপ্রিল ২০১৫ সালে শচীনের ৪২তম জন্মদিনে তোলা হয়েছিল। শচিন নিজের জন্মদিনে পুরো পরিবারের সঙ্গে মুম্বাই স্থিত শ্রী সিদ্ধিবিনায়ক গনপতি মন্দিরে গিয়েছিলেন, আর তিনি গেরুয়া রঙের পাঞ্জাবি পরে ছিলেন। সিদ্ধিবিনায়ক মন্দিরের আধিকারিক ওয়েবসাইটে মন্দিরের ট্রাস্টি মহেশ মুদলিয়র আর মঙ্গেশ শিণ্ডের সঙ্গে শচীন তেন্ডুলকরের অন্য ছবির সঙ্গে এই ছবিটিকেও পোষ্ট করা হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় ফেক নিউজের শিকার হয়ে গিয়েছেন শচীন
সত্যিই কি ভারতীয় জনতা পার্টিটে শামিল হয়েছেন ‘শচীন তেণ্ডুলকর’! জেনে নিন ভাইরাল হওয়া ছবির সত্যতা 3
আজকাল সোশ্যাল মিডিয়ায় ফেক নিউজের যথেষ্ট চল রয়েছে। এর শিকার এখন ভারতের এই মহান খেলোয়াড়ও হয়ে গিয়েছেন। শচীনের নামের ব্যবহার করে এই গুজব ছড়ানো হচ্ছে। কিন্তু এতে কোনো সত্যতা নেই। প্রসঙ্গত কংগ্রেস ২০১২ সালে শচীনকে মনোনীত রাজ্যসভা সাংসদ নির্বাচিত করেছিল। যদিও সংসদে ভীষণই কম অ্যাটেনডেন্সের কারণে তার যথেষ্ট সমালোচনাও হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *