IPL 2022: আত্মসম্মান বাঁচানোর তাগিদেই শক্তিশালী গুজরাটের সঙ্গে লড়বে ধোনির ইয়েলো আর্মি !! 1

IPL 2022 এর ৬২তম ম্যাচটি ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং গুজরাট টাইটানসের (Gujarat Titans) মধ্যে খেলা হবে৷ রবিবার এটিই হবে ডাবল হেডারের প্রথম ম্যাচ। গুজরাট দল ইতিমধ্যেই প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করেছে এবং চেন্নাই প্লে-অফের বাইরে রয়েছে। এই মরসুমে দুই দলের মধ্যে আগেও সংঘর্ষ হয়েছে, সেই সময়ে চেন্নাইয়ের অধিনায়ক ছিলেন রবীন্দ্র জাদেজা যেখানে গুজরাট চেন্নাইকে হারিয়েছিল। এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বে এবার আগের হারের প্রতিশোধ নেওয়ার চেষ্টা করবে চেন্নাই। আজ আমরা আপনাকে ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট এবং এই ম্যাচ সম্পর্কিত আবহাওয়ার রিপোর্ট (CSK বনাম GT) সম্পর্কে বলব।

CSK বনাম GT, ম্যাচ প্রিভিউ

IPL 2022: আত্মসম্মান বাঁচানোর তাগিদেই শক্তিশালী গুজরাটের সঙ্গে লড়বে ধোনির ইয়েলো আর্মি !! 2

প্রথমত, আমরা যদি চেন্নাইয়ের কথা বলি, তাহলে এই দলটি তাদের শেষ ম্যাচে মুম্বাইয়ের কাছে শোচনীয় পরাজয় পেয়েছিল। এমন পরিস্থিতিতে চেন্নাইয়ের প্লে অফে ওঠার স্বপ্নও ভেঙে গেল। এখন চেন্নাই তাদের বাকি ম্যাচে ভালো করার চেষ্টা করবে। এমন পরিস্থিতিতে গুজরাটের বিরুদ্ধে (CSK বনাম GT) অধিনায়ক ধোনি প্লেয়িং ইলেভেন পরিবর্তন করে তরুণ খেলোয়াড়দের সুযোগ দিতে পারেন। ধোনি সবসময়ই তরুণ খেলোয়াড়দের পক্ষে, তাই গুজরাটের বিপক্ষে, অম্বাতি রায়ডু এবং রবিন উথাপ্পার জায়গায় সুযোগ পেতে পারেন হরি নিশান্ত এবং নারায়ণ জগদীশান। অন্যদিকে গুজরাটের কথা বললে, এই দলটি তাদের শেষ ম্যাচে লখনউকে হারিয়ে প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করেছে। গুজরাট প্রথম দল যারা প্লে অফে উঠেছে। এমন পরিস্থিতিতে নিজেদের সেরা ২-এর মধ্যে রাখতে চাইবে হার্দিকের দল। শেষ ম্যাচে এই দলের বোলাররা মারাত্মক বোলিং করেছে। গুজরাট তাদের একাদশে পরিবর্তন আনবে এমন আশা কম। এখন দেখতে হবে এই ম্যাচে কে জেতে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022: আত্মসম্মান বাঁচানোর তাগিদেই শক্তিশালী গুজরাটের সঙ্গে লড়বে ধোনির ইয়েলো আর্মি !! 3

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের পিচটি একটি ভারসাম্যপূর্ণ পিচ। প্রাথমিক ম্যাচে ফাস্ট বোলাররা অনেক সাহায্য পেয়েছেন। এর পাশাপাশি ব্যাটসম্যানরাও এই পিচে অনেক সাহায্য পান। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বল করতে পছন্দ করবেন তবে এই ম্যাচটি দিনে হওয়ায় প্রথমে ব্যাট করতে দেখা যেতে পারে। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে, তাপমাত্রা ৩৩ থেকে ২৯ ডিগ্রির কাছাকাছি থাকবে বলে ধারণা করা হচ্ছে। বৃষ্টি ০% হবে বলে আশা করা হচ্ছে। ১৯ কিমি/ঘন্টা বেগে বাতাস বইবে।

Read More: দক্ষিণ আফ্রিকা সিরিজে এই তারকা ক্রিকেটার হতে চলেছেন ভারতের অধিনায়ক, আইপিএলে দেখিয়েছেন কামাল

Leave a comment

Your email address will not be published.