ধোনির বিশেষ বন্ধু আরপি সিং জানালেন মাহির অবসরের আসল কারণ

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি ক্রিকেট ইতিহাসের বেশকিছু দুর্দান্ত কৃতিত্ব নিজের নামে করেছেন। এমএস ধোনি ভারতীয় দলকে ২০১১ বিশ্বকাপ জিতিয়েছেন। অন্যদিকে ধোনি ভারতীয় দলকে ২০০৭ এ টি-২০ বিশ্বকাপও জিতিয়েছেন আর ২০১৩য় চ্যাম্পিয়ন্স ট্রফিতেও জয় এনে দিয়েছিলেন। ধোনির নামে অগুনতি কৃতিত্ব আছে। তবে গত এক বছর ধরে মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট খেলছিলেন না আর এর মধ্যে তার অবসর নিয়েই কথা হত।

নিজের সফল কেরিয়ারকে ১৫ আগষ্ট জানিয়েছেন বিদায়

ধোনির বিশেষ বন্ধু আরপি সিং জানালেন মাহির অবসরের আসল কারণ 1

১৫ আগষ্ট মহেন্দ্র ধোনি নিজের অবসরের অফিসিয়াল ঘোষণা করে দিয়েছেন। তিনি স্বয়ং নিজের ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে নিজের অবসরের কথা বলেছিলেন। তিনি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, “আপনাদের সকলের ভালোবাসা আর সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। আজ বিকেল ৭.২৯ মিনিটের পর আমাকে অবসৃত মনে করা হোক”।

আরপি সিং জানালেন ধোনির অবসরের কারণ

ধোনির বিশেষ বন্ধু আরপি সিং জানালেন মাহির অবসরের আসল কারণ 2

ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার আর মহেন্দ্র সিং ধোনির বিশেষ বন্ধু বলে পরিচিত আরপি সিং নিজের একটি বয়ানে বলেছেন, “মহেন্দ্র সিং ধোনি টি-২০র মতো বড়ো টুর্নামেন্টের অপেক্ষা করছিলেন আর সেটা স্থগিত হয়ে গিয়েছে। ধোনি গত দীর্ঘ সময় ধরে ব্যাটিং করার বেশি সুযোগ পাচ্ছিলেন না, আর তার ভূমিকা আগের মতো একজন ম্যাচ ফিনিশার হিসেবে দেখাচ্ছিল না। এই কারণেই মাহি অবসরের সিদ্ধান্ত নিয়ে থাকবেন। ফিটনেসও মাহির দুর্দান্ত। যদি আইপিএলের রেকর্ডকে সরিয়ে দেওয়া হয় তো ওয়ানডে ক্রিকেটে গত ১-২ বছর ধরে ও ঠিকভাবে ব্যাটিং করার সুযোগ পাচ্ছিল না”।

ধোনি চেয়েছিলেন চার নম্বরে ব্যাটিং করতে

ধোনির বিশেষ বন্ধু আরপি সিং জানালেন মাহির অবসরের আসল কারণ 3

আরপি সিং আগে নিজের বয়ানে বলেন, “ধোনি ২০১৯ এর বিশ্বকাপে চতুর্থ নম্বরে ব্যাটিং করতে চেয়েছিলেন, কিন্তু টিম ম্যানেজমেন্ট ওকে নীচে ব্যাটিং করতে বলেন, সেমিফাইনাল ম্যাচে ওকে নিজের পর্যাপ্ত ব্যাটিং দেখানোর সুযোগ দেওয়া হয়নি। যদি ওকে আগে পাঠানো হতো, তো ভালো হতো।”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *