ধোনির সাধারণত্ব আবারও ছুঁল সমর্থকদের হৃদয়, এয়ারপোর্টে লেফটেন্যান্ট কর্ণেল সাধারণ মানুষের মত করালেন চেকিং

মহেন্দ্র সিং ধোনি মানেই কোটি কোটি মানুষের হৃদয়ের শব্দ। ভারতে শুধু নয় বরং বিদেশেও প্রাক্তন অধিনায়ক ধোনি যথেষ্ট ভালবাসা পান। তিনি নিজের সাধারণত্ব আর ব্যবহারে যে কারও হৃদয় মুহূর্তে জিতে নিতে পারেন। বিশ্বকাপের পর ধোনি কাশ্মীরে গিয়েছিলেন নিজের ব্যাটেলিয়নের সঙ্গে সময় কাটানোর জন্য। নির্ধারিত সময়ানুসার তিনি ১৫দিন পর বাড়িতে ফিরেছেন। সেই সময় তাকে দিল্লি এয়ারপোর্টে সাধারণ মানুষদের মতই চেক ইন করতে দেখা গিয়েছে।

কাশ্মীর থেকে ফিরলেন মহেন্দ্র সিং ধোনি

মাহির দিল্লি পৌঁছনোর পর যখন বেশ কিছুদিন পর যেমনই তার মেয়ে জীবা নিজের বাবাকে দেখেন তো তাকে জড়িয়ে ধরে। ধোনির ফ্যান ক্লাব তার আর তার মেয়ের এই আবেগী ছবি শেয়ার করেছে। যেখানে দীর্ঘসময় পর বাবা ধোনিকে দেখে তার মেয়ে জীবাকে জড়িয়ে ধরতে দেখা যাচ্ছে।

ধোনির সাধারণত্ব আবারও ছুঁল সমর্থকদের হৃদয়, এয়ারপোর্টে লেফটেন্যান্ট কর্ণেল সাধারণ মানুষের মত করালেন চেকিং 1

আপনারা সকলেই জানেন যে মাহি কখনো নিজের সমর্থকদের দুঃখ দেননা। সমর্থকরা তার ছবিকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ছবিতে ধোনিকে লেহ এয়ারপোর্টে সাধারণ মানুষের মতই চেকিং করতে দেখা যাচ্ছে। ধোনি কাশ্মীর ঘাটিতে নিজের টেরিটোরিয়াল আর্মির ব্যাটেলিয়ন ১০৬র সঙ্গে মোতায়েন ছিলেন। ফেরত আসার আগে স্বাধীনতা দিবসের আগের দিন তিনি নতুন কেন্দ্র শাসিত রাজ্য লাদাখে চলে গিয়েছিলেম যেখানে তিনি আর্মি হাসপাতালে রোগীদের সঙ্গে দেখা করেন।
ধোনির সাধারণত্ব আবারও ছুঁল সমর্থকদের হৃদয়, এয়ারপোর্টে লেফটেন্যান্ট কর্ণেল সাধারণ মানুষের মত করালেন চেকিং 2

লেহ এয়ারপোর্টে ধোনি নিজের সমর্থকদের সঙ্গে ছবিও তোলেন। ভারতের তারকা উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি আর্মির সঙ্গে ১৫দিন পর্যন্ত ট্রেনিং করেন এবং সেখানে পেট্রোলিংও করেন। নিজের ডিউটি চলাকালীন তিনি ঊরি আর অনন্তনাগেও গিয়েছিলেন।

ধোনির সাধারণত্ব আবারও ছুঁল সমর্থকদের হৃদয়, এয়ারপোর্টে লেফটেন্যান্ট কর্ণেল সাধারণ মানুষের মত করালেন চেকিং 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *