ধোনির ম্যানেজার করলেন পরিস্কার, ধোনি নেবেন না বিশ্বকাপের আগে অবসর 1

ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ওয়েস্টইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে বাদ দেওয়া হয়েছে। এর পাশাপাশি তার অবসরের খবর আরও জোরালো হয়েছে। এর সঙ্গেই এমএস ধোনির নির্বাচন লড়ার খবরও আসছে, কিন্তু এখন এর মধ্যে এই সমস্ত ব্যাপারে ধোনির কমার্শিয়াল ম্যানেজার অরুণ পান্ডে গলফ নিউজকে একটি বয়ান দিয়েছেন।

ধোনি খেলবেন ২০১৯ বিশ্বকাপ
ধোনির ম্যানেজার করলেন পরিস্কার, ধোনি নেবেন না বিশ্বকাপের আগে অবসর 2
এমএস ধোনির কমার্শিয়াল ম্যানেজার অরুণ পান্ডে গলফ নিউজকে দেওয়া নিজের বয়ানে বলেছেন, “বিশ্বকাপ ২০১৯ খেলার স্বপ্ন ধোনি অনেকদিন ধরেই দেখছেন। তার এই স্বপ্নের কারণে তিনি সীমিত ওভারের অধিনায়কত্ব ছেড়েছিলেন। উনি বিশ্বকাপ ২০১৯ পর্যন্ত নিজের খেলা জারি রাখতে চান। ওর বর্তমানে একমাত্র স্বপ্ন ২০১৯ বিশ্বকাপ খেলা। ও ২০১৯ বিশ্বকাপে একজন খেলোয়াড়ের পাশাপাশি একজন মেন্টরের ভূমিকাও পালন করতে পারেন। ও তরুণ খেলোয়াড়দের সাহায্য করতে পারে। সেই সঙ্গে ও অধিনায়ক বিরাট কোহলিকেও যথেষ্ট ভালো আইডিয়াও দিতে পারে”।

নির্বাচন লড়ার বর্তমানে কোনও ইচ্ছে নেই
ধোনির ম্যানেজার করলেন পরিস্কার, ধোনি নেবেন না বিশ্বকাপের আগে অবসর 3
এমএস ধোনির লোকসভা নির্বাচন লড়ার খবর নিয়ে নিজের বয়ানে ধোনির ম্যানেজার জানান, “ এটা সম্পূর্ণরূপে লোকেদের খালি একটা অনুমান।বর্তমানে এমন কোনও ব্যাপার নেই”। এমএস ধোনির টি-২০ থেকে বাদ দেওয়া নিয়ে বিরাট কোহলি নিজের বয়ানে বলেছিলেন, “ ধোনি এখনও এই ভারতীয় দলের এক ভীষণই অভিন্ন অঙ্গ। নির্বাচকরা বর্তমানে এই কথাকে অনুভব করছেন, যে টি-২০ ফর্ম্যাটে ভারতের কাছে ঋষভ পন্থের মত বেশ কিছু তরুণ খেলোয়ায়ড় আসছে। ওদের সুযোগ দেওয়া জরুরী”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *