ধোনির এই চালাকিতেই পরাস্ত হন বিরাট কোহলি, এল এই চাঞ্চল্যকর তথ্য 1

বিরাট কোহলি যদি ক্রিজে স্থায়ী হন, তাহলে তাকে আউট করা সহজ নয়। কিন্তু বিরাটের প্রাক্তন অধিনায়ক এবং টিম ইন্ডিয়ার পরামর্শদাতা মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) তার এই দক্ষতা জানেন। শুক্রবার, যখন কোহলি চেন্নাই সুপার কিংসের (সিএসকে) বিরুদ্ধে অর্ধশতক হাঁকিয়েছিলেন এবং মনে হয়েছিল বড় ইনিংসের দিকে এগিয়ে যাচ্ছেন। এরপর সিএসকে অধিনায়ক ধোনি বলটি ডোয়াইন ব্রাভোর হাতে তুলে দিয়ে তাকে ছয়টি ভিন্ন বল করতে বলেন। ধোনির এই কৌশল কাজে লাগল এবং শীঘ্রই কোহলি আউট হয়ে গেলেন এবং প্যাভিলিয়নে ফেরার সাথে সাথে আরসিবি -র ব্যাটিং ছিন্নভিন্ন হয়ে গেল।

ধোনির এই চালাকিতেই পরাস্ত হন বিরাট কোহলি, এল এই চাঞ্চল্যকর তথ্য 2

ব্রাভো ৪ ওভারে ২৪ রানে ৩ উইকেট নেন। অন্যদিকে, শার্দুল ঠাকুরও ২৯ রানে ২ উইকেট নেন। সিএসকে -র দুর্দান্ত বোলিংয়ের কারণে আরসিবি শেষ ওভারে মাত্র ১৫৬ রান করতে পেরেছিল, বিরাট কোহলি (৫৩) এবং দেবদত্ত পাড়িকল (৭০) প্রথম উইকেটে ১১১ রানের জুটি গড়েন।

ম্যাচ শেষ হওয়ার পর, সিএসকে অধিনায়ক ধোনি ব্রাভোর তীব্র প্রশংসা করলেন। তিনি বলেছিলেন যে, “ভাল জিনিস হল যে ব্রাভো ফিট এবং ভাল বোলিং করছে। আমি তাকে আমার ভাই বলি এবং আমরা সবসময় ধীর গতির বোলিং করব কিনা তা নিয়ে লড়াই করি। কিন্তু এখন সবাই জানে ব্রাভো প্রায়ই ধীর গতির বোলিং করে। তাই আমি তাকে ওভারে কোহলির বিরুদ্ধে ৬টি ভিন্ন বল করতে বললাম। তার পরে কি হয়েছিল সবাই জানে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *