বদলা নিল চেন্নাই, মুম্বই ইন্ডিয়ান্সকে নোংরা ভাবে হারিয়ে লিগ টেবিলের শীর্ষে ধোনিরা 1

আইপিএল 2021 এর দ্বিতীয়ার্ধের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস মুম্বাই ইন্ডিয়ান্সকে ২০ রানে পরাজিত করে। প্রথম খেলার পর চেন্নাই ২০ ওভারে ছয় উইকেটে ১৫৬ রান করেছিল। জবাবে মুম্বাই ইন্ডিয়ান্স দল নির্ধারিত ওভারে মাত্র ১৩৬ রান করতে পারে। আইপিএল ২০২১ এ চেন্নাইয়ের এটি ষষ্ঠ জয়। এখন এটি আট ম্যাচে তাদের ১২ পয়েন্ট। এই জয়ের সাথে, চেন্নাই আইপিএল ২০২১ এর প্রথমার্ধে পরাজয়ের প্রতিশোধও নিয়েছে। আসলে, ভারতে খেলে প্রথমার্ধে মুম্বাইয়ের বিপক্ষে ২১৮ রান করার পরও চেন্নাই ম্যাচ জিততে পারেনি। সেই ম্যাচে মুম্বাই জেতে বাজি। যাইহোক, আজ চেন্নাই সেই পরাজয়ের প্রতিশোধ নিয়েছে।

চেন্নাইয়ের থেকে ১৫৭ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা ভালো হয়নি। নিয়মিত বিরতিতে উইকেট হারায়, যার কারণে তারা ম্যাচটি হেরে যায়। নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা এই ম্যাচের অংশ ছিলেন না। এমন পরিস্থিতিতে অনমলপ্রীত সিং তার জায়গায় কুইন্টন ডি কককে নিয়ে ইনিংস খুলতে এসেছিলেন। ১৮ রানে মুম্বাই প্রথম ধাক্কা খায়। ১২ বলে তিনটি চারের সাহায্যে ১৭ রান করার পর ডি কক আউট হন। এর পরে, আনমোলও মোট স্কোর ৩৫ এ হাঁটতে যান। তিনি দুটি চার ও একটি ছক্কার সাহায্যে ১৬ রান করেন। এর পর সূর্যকুমার যাদব ৩, ইশান কিষান ১১, কাইরান পোলার্ড ১৫ এবং ক্রুনাল পান্ডিয়া ৪ রানে আউট হন। যদিও সৌরভ তিওয়ারি অন্য প্রান্তে দাঁড়িয়েছিলেন, কিন্তু তিনি তার দলকে জিততে পারেননি। সৌরভ ৪০ বলে ৫০ রানে অপরাজিত থাকেন।

ডোয়েন ব্রাভো চেন্নাইয়ের হয়ে অসাধারণ বোলিং করেছেন। তিনি তার চার ওভারে ২৫ রানে তিনটি উইকেট নেন। এর বাইরে, দীপক চাহার দুটি সাফল্য পেয়েছেন। জশ হেজেলউড এবং শার্দুল ঠাকুর একটি করে উইকেট নেন। চেন্নাইয়ের হয়ে অসাধারণ ইনিংস খেলেন রুতুরাজ গায়কওয়াড়। রুতুরাজ গায়কওয়াড় তার ক্লাস দেখিয়েছিলেন। গায়কওয়াড় অপরাজিত ৮৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এই সময়ে তিনি আটটি চার ও তিনটি ছক্কা হাঁকান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *