সাক্ষীকে নিয়ে একই কথা বললেন ধোনি! ‘বিয়ের আগে প্রত্যেক ছেলেই হয় বাঘ কিন্তু বিয়ের পর...” 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর থেকেই টিম ইন্ডিয়া থেকে দূরে রয়েছেন। কিন্তু এই তারকা খেলোয়াড় যতই দল থেকে দূরে থাকুন কিন্তু সম্ভবতই এমন কোনো দিন যায়নি যেদিন তিনি খবরে না থেকেছেন। এখন এমএস ধোনির একটি ভিডিয়ো সামনে এসেছে যেখানে তিনি ভারত ম্যাট্রিমোনি ডট কমের মঞ্চে ভালোবাসার কথা বলছেন। এই ভিডিয়োতে মাহী ভালোবাসার সঠিক বয়েস বলেছেন।

ধোনি জানিয়েছেন সাক্ষী কোন জিনিসে হন খুশি

টিম ইন্ডিয়ার সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কিউট আর সিম্পল লাভস্টোরির ব্যাপারে সকলেই জানেন। এই ভিডিয়োটিতে ধোনি ম্যাট্রিমোনির প্রমোশনাল ইভেন্টে বলেছেন,

“ম্যাট্রিমোনি হাজবেন্ড খোঁজার মাধ্যম। আমি আইডিয়াল হাজবেন্ডের চেয়েও ভালো। কারণ ও যা কিছুই করতে চায় আমি ওকে করতে দিই। আমি জানি যে আমি তখনই খুশি হতে পারব যখন আমার ওয়াইফ খুশি থাকবে আর আমার ওয়াইফ তখনই খুশি থাকবে যখন আমি ওর প্রত্যেক কথায় হ্যাঁ বলব… এটা স্রেফ আমারই নয় বরং প্রত্যেকেরই গল্প… বিয়ের আগে পর্যন্তই ছেলেরা বাঘ হয়…”

ভালোবাসার আসল বয়ে হল ৫০ বছরের পর

সাক্ষীকে নিয়ে একই কথা বললেন ধোনি! ‘বিয়ের আগে প্রত্যেক ছেলেই হয় বাঘ কিন্তু বিয়ের পর...” 2

মাহি এই ইভেন্টে ভালোবাসাকে সুক্ষ্মভাবে বোঝাতে গিয়ে জানিয়েছেনযে ভালোবাসার আসল বয়েস কোনটা। তিনি বলেছেন, “আসলে যখন আপনি ইয়ং লাইফ বাঁচছেন তো আপনার ডেইলি রুটিন থাকে, কিন্তু যখন আপনি ৫০ বছর বয়েস পার করেন তো সেই সময় আসল ভালোবাসার হয়…”

অবসর নিয়ে ধোনি এখনো নিশ্চুপ

সাক্ষীকে নিয়ে একই কথা বললেন ধোনি! ‘বিয়ের আগে প্রত্যেক ছেলেই হয় বাঘ কিন্তু বিয়ের পর...” 3

মহেন্দ্র সিং ধোনি শেষবার বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে খেলার পর থেকেই ক্রিকেট থেকে দূরত্ব তৈরি করে রেখেছেন। বিশ্বকাপে এমএস ধোনি স্লো ব্যাটিংয়ের জমিয়ে সমালোচনা হয়েছিল, তারপর থেকেই মাহীর অবসর নিয়ে লাগাতার প্রশ্ন তোলা হচ্ছে কিন্তু ধোনি এখনো পর্যন্ত এই বিষয়ে নিজের নিরবতা ভাঙেননি যে তিনি কবে অবসর নেবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *