ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে বাঁচল ধোনি, সেমিফাইনাল স্থগিত করল বিসিসিআই 1
মহেন্দ্র সিঙহ ধোনি

ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। বিজয় হাজারে ট্রফির সেমিফাইনাল খেলতে এসে তিনি যে হোটেলে ছিলেন, সেই হোটেলেই শুক্রবার ভোরবেলা আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়ার আগেই ধোনি সহ গোটা ঝাড়খন্ড দলকে বের করে আনা হয়। তবে তাঁদের খেলার বেশকিছু সরঞ্জাম পুড়ে গিয়েছে।

বিশ্বকাপ ফাইনালের স্মৃতি উসকে ঝাড়খন্ডকে সেমিফাইনালে নিয়ে গেল ধোনি

এদিন দিল্লির ফিরোজ শাহ কোটলায় বাংলা ও ঝাড়খন্ডের সেমিফাইনাল খেলার কথা ছিল। সেই অনুযায়ী বাংলা ও ঝাড়খন্ড দল একদিন আগেই দিল্লি পৌঁছেছে। ধোনির নেতৃত্বাধীন দল ঝাড়খন্ড দিল্লির দ্বারকা হোটেলে ছিল। এদিন ভোর সাড়ে ছ’টা নাগাদ এই হোটেলের পাশের মলে আগুন লাগে। একদম পাশাপাশি হওয়ায় আগুন হোটেলেও ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা ধোনি ও গোটা দলকে বের করে আনে। দমকলের প্রায় ৩০টি ইঞ্জিন এসে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কোনও জীবনহানি না হলেও, বেশকিছু জিনিষ পুড়ে ছাই হয়ে গিয়েছে। যার মধ্যে ঝাড়খন্ড ক্রিকেট দলের বেশ কিছু খেলার সরঞ্জামও রয়েছে।

এই ঘটনার ফলে ঝাড়খন্ড-বাংলা সেমিফাইনাল খেলা শনিবার করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। কারণ খেলার সরঞ্জাম পুড়ে গিয়ে ভাল ক্ষতি হয়েছে ঝাড়খন্ডের। তাই এদিন ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। এদিকে, বিজয় হাজারে ট্রফির ফাইনাল ম্যাচও ১৯শে মার্চের বদলে ২০শে মার্চ হবে। দুটি ম্যাচই হবে ফিরোজ শাহ কোটলায়।

ভগবানের পা ছুঁতে লঙ্ঘণ করল কড়া নিরাপত্তা, ধোনির আশিষ নিয়েই ছাড়ল মাঠ

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *