ধোনি-শ্রুতির কাছাকাছি আসা নিয়ে গুঞ্জন! 1

এই মুহূর্তে ধোনির বয়স ৩৫।তা সত্ত্বেও ভারতীয় ক্রিকেট দলের এই সিনিয়র ক্রিকেটারের এখনও পর্যন্ত ফ্যানের কোনও অভাব নেই। বিশেষ করে মহিলা ফ্যান।সদ্য সীমিত ওভার ক্রিকেটের নেতৃত্ব থেকে তিনি সরে দাঁড়ালেও, তাঁর জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি।হলিউড থেকে শুরু করে বলিউডের বহু নামকরা অভিনেত্রীরাও ধোনিকে নিয়ে আজও মাতোয়ারা।এবার কি সেই তালিকায় উঠে এলো বলিউডের নামজাদা অভিনেত্রী শ্রুতি হাসানের নাম?হ্যাঁ, টিনসেল টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং দক্ষিণী সিনেমা স্টার শ্রুতি হাসান সম্প্রতি একে অপরের খুব কাছাকাছি চলে এসেছেন।
ভারতের ক্রোড়পতি লিগ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলাকালিন মাহিকে বিভিন্ন সময়ে একাধিক দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে ওঠাবসা করতে দেখা গিয়েছিল।বিয়ের আগেও ধোনির সঙ্গে তামিল অভিনেত্রী লক্ষ্মীর একটা মধুর সম্পর্ক তৈরি হয়েছিল।এছাড়া দিল্লির মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর অমরপ্রেমের কথা কমবেশি সবাই জানেন। মধ্যিখানে আবার বলিউড অভিনেত্রী দীপিকা পাদুকনের সঙ্গেও মাহির নাম জড়িয়ে যায়। শেষমেশ ক্যাপ্টেন কুল ধরা দেন কলকাতার জন্য সাক্ষীর ভালোবাসার জালে।কিন্তু এখন আবার শোনা যাচ্ছে শ্রুতি হাসানের নাম।শ্রুতির সঙ্গে তাঁর পূর্বপরিচয়।তাই ধোনির কমল হাসানের মেয়ের খুব কাছাকাছি চলে আসার ঘটনা অনেককে আবার অবাক করেনি।

না দেখা ছবি – ধূমপান থেকে মদ্যপান … বিয়ের আগে এমনটাই ছিলেন সাক্ষী সিংহ ধোনি

এমন খবর প্রকাশিত হওয়ার পর ধোনির সমর্থকদের রীতিমতো চক্ষু-চড়কগাছ। তাঁদের স্বপ্নের নায়ক কি কারণে নিজের সাজানো গোছানো জীবনে এমন কালি ছিটিয়ে দিলেন? বাস্তবে অবশ্য চিত্রটা একেবারে আলাদা।রাঁচি-ঝাড়খন্ডের নায়ক মাহি সম্প্রতি বাণিজ্য নগরী মুম্বইয়ে নতুন একটি ফ্ল্যাট কিনেছেন।পশ্চিম আন্ধেরির তাঁর ওই নতুন ফ্ল্যাটটির ঠিক পাশের ফ্ল্যাটটি আগেই কিনেছিলেন দক্ষিণী নায়িকা শ্রুতি হাসান।এটারই ভিত্তিতে এই দুই তারকার খুব কাছাকাছি চলে আসার গুঞ্জন উড়তে থাকে।শুধু শ্রুতি নন, মুম্বইয়ের ওই নামকরা বিল্ডিংয়ে ফ্ল্যাট রয়েছেন বলিউডের একাধিক নামকরা ব্যাক্তিত্বের।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *