ফোন ধরেননা। মহেন্দ্র সিংহ ধোনির বিরুদ্ধে এমনই আভিযোগ আনলেন সহবাগ ও গাভাস্কার। মাহি ভারতীয় দলে অধিনায়ক হওয়ার পরথেকেই,বীরুর সঙ্গে সম্পর্ক যে ঠিক নয় তা অনেকেরই জানা। তাই গত বছরেই দক্ষিণ আফ্রিকার সঙ্গে দিল্লি টেস্টে সহবাগকে সংবর্ধনা দেওয়ার সময়, ভারতের বিস্ফোরক এই ওপেনার দলের সবায়ের প্রশংসা করলেও সুকৌশলে এড়িয়ে গিয়েছিলেন ধোনির নাম।
বীরুর অবসর নেওয়ার এত বছর পরেও ধোনির সঙ্গে সেই টানাপোড়েন এখনও মেটেনি তা বোঝা গেল পুনে টেস্টেই। এবার ধোনিকে শ্লেষ করতে ছাড়েননি সুনীল গাভাস্কারও।পুনে টেস্টে ধারাভাস্যকার হিসেবে একসঙ্গে বসেছিলেন গাভাস্কার ও বীরু। হঠাৎ গাভাস্কার বলে বীরুকে জিজ্ঞাসা করেন, ‘শুনেছি ধোনি নাকি ফোন কলের জবাব দিতে চায় না!’ সঙ্গে সঙ্গেই জ্যেষ্ঠ এই ক্রিকেটারের বাউন্সারে আপার কাট করে ওভার বাউন্ডারি মারেন বীরু। তিনি জবাব দেন, ‘আপনি যদি চেন্নাই সুপার কিংসের হন, তাহলে আপনি অবশ্যই ওর রিপ্লাই পাবেন।’ এই ঘটনা থেকেই বোঝা যায় ধোনি ও বীরুর সম্পর্কের সমীকরণ এখনও বদলায় নি। যে শৈত্য দলে থাকাকালীন চলছিল মাহি ও বীরুর মধ্যে, তা আজও বরকারার। ধোনি ফোন ধরেননা এমন অভিযোগ তুলেছিল ভেরি ভেরি স্পেশ্যাল লক্ষণও।
ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিঙহ ধোনি কীভাবে এই শ্লেষের জবাব দেয় সেটাই এখন দেখার। বিজয় হাজারে ট্রফিতে ছত্তিশগড়ের বিরুদ্ধে দেখা গেছে মাহির অসাধারণ শতরান। সুতরাং কল্যাণীতে মঙ্গলবার ব্যাট হাতেই এর জবাব দেবে বলে মনে ক্রছে অনেকেই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *