৩টি ফ্লাইট আর দু ঘন্টার লম্বা ড্রাইভের পর মহেন্দ্র সিং ধোনি পৌঁছেছিলেন এই ক্রিকেটারের বিয়েতে

মহেন্দ্র সিং ধোনির মহানতার আলোচনা সকলেই করে থাকেন। এর মধ্যেই পাঞ্জাব দলের অধিনায়ক মনদীপ সিং ধোনিকে নিয়ে একটি ইনস্টারেস্টিং ঘটনা জানিয়েছেন। আসলে মনদীপ সিং জানিয়েছেন যে ২০১৬য় ধোনি তার বিয়েতে তিনটি ফ্লাইট আর দু ঘন্টার দীর্ঘ সফর করে পৌঁছেছিলেন। জানিয়ে দিই যে ১০৬য় জিম্বাবোয়ে সফরে মনদীপ ভারতের হয়ে টি-২০তে ডেবিউ করেছিলেন।

কুয়াশায় ২ ঘন্টা ড্রাইভ করে আমার বিয়েতে পৌঁছন ধোনি

৩টি ফ্লাইট আর দু ঘন্টার লম্বা ড্রাইভের পর মহেন্দ্র সিং ধোনি পৌঁছেছিলেন এই ক্রিকেটারের বিয়েতে 1

একটি ইন্টারভিউতে মনদীপ সিং নিজের বিয়ের মুহূর্তকে স্মরণ করে বলেছেন, “আমি ধোনিকে নিজের বিয়েতে নিমন্ত্রণ করেছিলাম, কিন্তু ধোনি এটা কনফার্ম করেননি যে তিনি আসবেন কিনা, আমাকে উনি বলেছিলেন যে তাকে নিউইয়র্ক যেতে হবে, কিন্তু তিনি নিজের ব্যস্ত শেডিউল থেকে সময় বের করেন আর উনি আমাকে সারপ্রাইজ দিতে আমার বিয়েতে উপস্থিত হন। আমার বিয়েতে আসার জন্য তিনি প্রথমে রাঁচি থেকে দিল্লি আর তারপর দিল্লি থেকে অমৃতসরের ফ্লাইট নেন। এরপর তিনি কুয়াশায় দু’ঘন্টা ড্রাইভ করে আমার বিয়েতে পৌঁছেছিলেন”।

তিনি যথেষ্ট ডাউন টু আর্থ

৩টি ফ্লাইট আর দু ঘন্টার লম্বা ড্রাইভের পর মহেন্দ্র সিং ধোনি পৌঁছেছিলেন এই ক্রিকেটারের বিয়েতে 2

মনদীপ সিং আগে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে নিজের বয়ানে বলেন, “তিনি যথেষ্ট ডাউন টু আর্থ। আমি ওনার সঙ্গে খেলেছি, কিন্তু কখনো তাঁর মধ্যে ইগো দেখিনি। সত্যিই তিনি একজন মহান খেলোয়াড়। আমার মনে আছে যে তিনি আমার সঙ্গে খাবার খেতে পছন্দ করতেন। আমরা দেশী বিরিয়ানি খেতাম। আমি যতটা সময় ওনার সঙ্গে কাটিয়েছি, সেটা আমার জীবনের যথেষ্ট ভালো সময় ছিল”।

ভারতের হয়ে করেছেন ৮৭ রান

৩টি ফ্লাইট আর দু ঘন্টার লম্বা ড্রাইভের পর মহেন্দ্র সিং ধোনি পৌঁছেছিলেন এই ক্রিকেটারের বিয়েতে 3

মনদীপ সিং ভারতের হয়ে মোট তিনটি টি-২০ ম্যাচ খেলেছেন আর তাতে তিনি ৪৩.৫ গড়ে ৮৭ রান করেছেন। কিন্তু এরপরও তাকে ভারতের দলে জায়গা দেওয়া হয়নি। পাঞ্জাবের এই খেলোয়াড় গত কিছু বছর ধরে ভারতীয় ঘরোয়া ক্রিকেটে রান বৃষ্টি করছেন। মনদীপ সিং সেই খেলোয়াড়দের মধ্যে একজন যিনি যে কোনো জায়গাতেই ব্যাট করার ক্ষমতা রাখেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *