ফ্লিনটফের টি-২০ একাদশে নেই ধোনি, জায়গা পেলেন এই তিন ভারতীয়! 1

বিশেষ প্রতিবেদন: অ্যান্ড্রু ফ্লিনটফের টি-২০ একাদশে জায়গা করে নিলেন শচীন তেন্ডুলকর। ভারতীয় দলের হয়ে একটি মাত্র টি-২০ খেলা তেন্ডুলকর ছাড়াও ফ্লিনটফের দলে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও রবিচন্দ্রন অশ্বিন রয়েছেন। ফ্লিনটফের সাজানো টি-২০ একাদশে তিন ভারতীয় ক্রিকেটার ছাড়াও ইংল্যান্ডের তিন ক্রিকেটার রয়েছেন। এছাড়া, অস্ট্রেলিয়ার দুই ক্রিকেটার, নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা আর পাকিস্তানের একজন করে ক্রিকেটার এই দলে জায়গা পেয়েছেন।

ফ্লিনটফ ওপেনার হিসেবে তার দলে রেখেছেন প্রাক্তন ইংল্যান্ড তারকা মার্কাস ট্রেসকথিক আর নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাকালামকে। তিন নম্বরে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। চার নম্বরে নামবেন মাস্টারব্লাস্টার তেন্ডুলকর। এই প্রসঙ্গে ফ্লিনটফ বলেন, ‘আমি কোহলিকে তিন নম্বরে রেখেছি। ও বর্তমান ক্রিকেট বিশ্বের সেরা ব্যাটসম্যান। আর তেন্ডুলকরকে চার নম্বরে রেখেছি। টি-২০ ফর্ম্যাটে খুব একটা। আমার সাজানো লাইনআপে তেন্ডুলকরের টেকনিক আর টাইমিংয়ের সঙ্গে চতুর ব্যাটিং বলকে বাউন্ডারিতে পাঠানোর জন্য যথেষ্ট।’

২০১৭ আইপিএল-র ক্রীড়াসূচী প্রকাশিত! দেখে নিন…

মিডল অর্ডারে অস্ট্রেলিয়ার তারকা উইকটরক্ষক ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্টকে রাখা হয়েছে। দলে থাকছেন গিলির সতীর্থ অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস। ইংল্যান্ডের বর্তমান সেরা তারকা অলরাউন্ডার বেন স্টোকসও থাকছেন লম্বা ব্যাটিং লাইনআপে। স্পিনার হিসেবে দায়িত্ব পালন করবেন অশ্বিন ও শ্রীলঙ্কার কিংবদন্তি মুথাইয়া মুরালিধরন। পেস আক্রমণে থাকছেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা ড্যারেন গফ ও পাকিস্তানের ওয়াসিম আক্রম।

আইপিএলে রাইজিং পুণে সুপারজায়েন্টসের সেরা পাঁচ দামী ক্রিকেটার

অ্যান্ড্রু ফ্লিনটফের একাদশ:

মার্কাস ট্রেসকথিক (ইংল্যান্ড), ব্রেন্ডন ম্যাকালাম (নিউজিল্যান্ড), বিরাট কোহলি (ভারত), শচীন তেন্ডুলকর (ভারত), অ্যাডাম গিলক্রিস্ট (অস্ট্রেলিয়া), অ্যান্ড্রু সাইমন্ডস (অস্ট্রেলিয়া), বেন স্টোকস (ইংল্যান্ড), রবিচন্দ্রন অশ্বিন (ভারত), ওয়াসিম আক্রম (পাকিস্তান), ড্যারেন গফ (ইংল্যান্ড), মুথাইয়া মুরালিধরন (শ্রীলঙ্কা)

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *