রিপোর্টস: ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দিতে পারেন বিজেপিতে যোগ

বিশ্বকাপ ২০১৯ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। এই বিশ্বকাপ এখন রোমাঞ্চকর মোড়ে পৌঁছে গিয়েছে। ভারতীয় দল এখন সেমিফাইনালে পৌঁছে গিয়ে। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি নিজের শেষ বিশ্বকাপ খেলছেন।

অবসরের পর বিজেপিতে যোগ দিতে পারেন ধোনি

রিপোর্টস: ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দিতে পারেন বিজেপিতে যোগ 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি নিজের কেরিয়ারের শেষ দিকে রয়েছেন। এই সময় ইংল্যান্ড বিশ্বকাপ খেল মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে একটি ইন্টারেস্টিং তথ্য এসেছে যে তিনি অবসরের পর রাজনীতিতে যেতে পারেন। ডিসেম্বরে ঝাড়খন্ডে বিধানসভা নির্বাচন হবে। এই কারণে বিজেপির বেশ কিছু বড়ো নেতা ধোনির সঙ্গে যোগাযোগ করছেন। কারণ ধোনি স্বয়ং ঝাড়খন্ডের মানুষ। সূত্রের তরফে খবর আসেছে যে এই বিশ্বকাপের পর ধোনি আন্তর্জতিক ক্রিকেট থেকে অবসর নিতে পারেন। বিজেপি চায় যদি ধোনি পার্টিতে নাও আসেন তো ধোনি তাদের হয়ে নির্বাচনী প্রচারই করে দিক।

বিজেপি নেতা দিলেন মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে বড়ো বয়ান

রিপোর্টস: ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দিতে পারেন বিজেপিতে যোগ 2

বিজেপির এক বড়ো নেতা ধোনির ব্যাপারে বয়ান দিতে গিয়ে বলেছেন,

“আমরা প্রাক্তন অধিনায়কের সঙ্গে লাগাতার যোগাযোগ রাখছি। উনি আন্তর্জাতক ক্রিকেট থেকে অবসরের পর বিজেপিতে শামিল হতে পারেন। যদিও তারিখ তো স্বয়ং মহেন্দ্র সিং ধোনিই জানাবেন।“

ধোনির পার্টিতে শামিল হওয়ার কারণ জানাতে গিয়ে ওই নেতা বলেন যে,

“সম্প্রতিই ধোনির গ্লাভসে বলিদান চিহ্ন নিয়ে যে বড় বিতর্ক হয়েছিল তাতে বোঝা গিয়েছে যে উনি ভীষণই বড়ো দেশভক্ত। আর বিজেপি একমাত্র পার্টি যেখানে ধোনির মত দেশভক্ত খেলোয়াড়দের সম্মান করা হয়”।

এই বিশ্বকাপে ঠিকঠাক থেকেছে ধোনির প্রদর্শন

রিপোর্টস: ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দিতে পারেন বিজেপিতে যোগ 3

ইংল্যাণ্ড হওয়া এই বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনি ৮টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৪৪.৬০ গড়ে ২২৩ রন করেছেন। যার মধ্যে একটি হাফসেঞ্চুরি শামিল রয়েছে। এর সঙ্গেই উইকেটকিপার হিসেবে ধোনি ৬টি ক্যাচ আর ৩টি স্ট্যাম্পিংও করেছেন। এই বিশ্বকাপ ধোনির শেষ বিশ্বকাপ। আজ ধোনির জন্মদিনও।

Leave a comment

Your email address will not be published.