ধোনি, বুমরাহ কে নিয়ে কবাডির দল বানালেন কোহলি ! 1

শুরু হলো কবাডি লিগ।উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিরাট কোহলি। এদিন জাতীয় সংগীত গাইলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।পাশাপাশি বাছাই করলেন পছন্দের কবাডির দল। যে দলে আছেন ধোনি, বুমরাহ। ছোটবেলায় কবাডির প্রতি ভালোবাসা ছিলো। একসময় নিয়মিত খেলতো কবাডি। এদিন উদ্বোধনী অনুষ্ঠানে বাছাই করলেন করলেন পছন্দের কবাডি দল।

আসুন দেখে নেওয়া যাক কোহলির দলকে।দলে আছেন মহেন্দ্র সিং ধোনি, উমেশ যাদব, রবীন্দ্র জাদেজা,ঋষভ পন্থ, কে এল রাহুল,জসপ্রীত বুমরাহ। শনিবার ওরলিতে উদ্বোধন হলো ২০১৯ এর প্রো কাবাডি লিগের সেখানেই এমনটা জানিয়েছিলেন বিরাট।

ধোনি, বুমরাহ কে নিয়ে কবাডির দল বানালেন কোহলি ! 2

কবাডি খেলার জন্য প্রয়োজন প্রচুর পরিমাণ শক্তি এবং এ‌্যথলিটিজম।এজন্য দলে আদর্শ ধোনি।যদিও এক্ষেত্রে নিজেকে সরিয়ে নিয়েছেন কোহলি।এদিন তার মুখে তীব্র প্রশংসা শোনা গেল কবাডি খেলোয়াড়দের নিয়ে।তাদের জন্য এই খেলা সর্বদেশে প্রশংসা পাচ্ছে বলে মনে করেন তিনি।

ধোনি, বুমরাহ কে নিয়ে কবাডির দল বানালেন কোহলি ! 3

“খেলায় প্রয়োজন প্রচুর পরিমাণে শক্তি এবং এ্যথলিটিজমের । তাই আমি দলে নেবো এম এস ধোনি,রবীন্দ্র জাদেজা,উমেশ যাদব। উমেশ খুব শক্তিশালী, ঋষভ পন্থও। টো টাচের জন্য দলে নেবো বুমরাহ কে। যদিও আমি নিজেকে দলে রাখবো না। কারণ এখেলায় প্রচুর পরিমানে শক্তির প্রয়োজন।দলে শেষ ক্রিকেটার হিসেবে থাকবে রাহুল। এই আমার সাতজনের দল “। সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছে তিনি।

ধোনি, বুমরাহ কে নিয়ে কবাডির দল বানালেন কোহলি ! 4

রাহুল চৌধুরী কোহলির পছন্দের কবাডি খেলোয়াড়।রাহুল এবং অজয় চৌধুরী মধ‍্যে সম্পর্ক তার আর ধোনির সম্পর্কের কথা মনে করিয়ে দেয়।প্রসঙ্গত, নতুন দল ” তামিল থালাইবার ” হয়ে শুরুটা ভালো করেছে রাহুল।ভারতীয় জাতীয় দলের এই কবাডি খেলোয়াড় প্রথম ম‍্যাচে হারিয়ে দিয়েছে তার প্রাক্তন কবাডি দল তেলেগু টাইটান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *