সরফরাজ আহমেদের স্ত্রী বললেন এই ভারতীয় খেলোয়াড়কে পছন্দ করে পুরো পাকিস্থান

পাকিস্থানে এমএস ধোনির প্রসংসকের সংখ্যা রয়েছে বড় মাত্রায়, আর এই কথার খোলসা পাকিস্থানের অধিনায়ক সরফরাজ আহমেদের স্ত্রী সৈয়দা খুশবখতও নিজের এক বয়ানে করেছেন। এমএস ধোনি এমন একজন ক্রিকেটার যিনি খালি ভারতে নন বরং পুরো ক্রিকেট বিশ্বেই যথেষ্ট লোকপ্রিয়। জানিয়ে দিই, যে যতটা ভালোবাসা ধোনিকে ভারতে দেওয়া হয় ততটাই ভালোবাসা তাকে অন্য দেশগুলিও দেয়।

পাকিস্থানেও বড় মাত্রায় রয়েছে ধোনির প্রশংসক
সরফরাজ আহমেদের স্ত্রী বললেন এই ভারতীয় খেলোয়াড়কে পছন্দ করে পুরো পাকিস্থান 1
যখন সরফরাজ আহমেদ পাকিস্থান দলের নতুন নতুন অধিনায়ক হয়েছিলেন তখন ধোনির প্রশংসা করে সরফরাজ আহমেদের স্ত্রী সৈয়দা খুশবখতও নিজের বয়ানে বলেছিলেন যে,

“ ধোনি বেশ কিছু সুযোগে নিজের দলকে বিপরীত পরিস্থিতিতে লড়ে জিতিয়েছেন। আমার স্বামীও তার কাছ থেকে অনেক কিছু শিখেছেন।পুরো পাকিস্থানই তাকে যথেষ্ট পছন্দ করে”।

সাক্ষী ধোনিরও করেছেন আকুন্ঠ প্রশংসা
সরফরাজ আহমেদের স্ত্রী বললেন এই ভারতীয় খেলোয়াড়কে পছন্দ করে পুরো পাকিস্থান 2
আপনাদের আরও জানিয়ে দিই, যে সরফরাজ আহমেদের স্ত্রী সৈয়দা ধোনির স্ত্রী সাক্ষীরও দারুণ প্রশংসা করে নিজের বয়ানে বলেছিলেন যে,

“ ধোনির জন্য সাক্ষী একজন লাকি চার্মের মত। আমার হৃদয়ে ওর জন্য বড় সম্মান রয়েছে। জানি না যখন আমার সঙ্গে ওর দেখা হবে তো আমি কি করব। সম্ভবত সেই সময় আমি এতটাই খুশি হব যে আমার কাছে বলার মত কোনও শব্দ থাকবে না”।

এই কারণে ধোনির কোটি কোটি সমর্থক
সরফরাজ আহমেদের স্ত্রী বললেন এই ভারতীয় খেলোয়াড়কে পছন্দ করে পুরো পাকিস্থান 3
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তণ অধিনায়ক এমএস ধোনি ক্রিকেট ইতিহাসে বেশ কিছু দুর্দান্ত কৃতিত্ব নিজের নামে করেছন। এমএস ধোনি ভারতীয় দলকে ২০১১ বিশ্বকাপ জিতিয়েছেন। অন্যদিকে ধোনি ২০০৭ এ ভারতীয় দলকে টি২০ বিশ্বকাপও জিতিয়েছে আর সেই সঙ্গে ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতেও জয় এনে দিয়েছেন। ধোনির নামে অগুনতি কৃতিত্ব রয়েছে। যে কারণে তার কোটি কোটি সমর্থক হয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *