ফের পত্রবোমা ফাটালেন আইপিএলে অর্থ পাচার কাণ্ডে জড়িয়ে দেশ ছেড়ে বিদেশে পালিয়ে আত্মগোপন করে থাকা আইপিএলের প্রাক্তন কমিশনার ললিত মোদি। এবার নিজের ট্যুইটার অ্যাকাউন্টে একটি পোস্টের মাধ্যমে ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে নথি ফাঁস করলেন তিনি। একইভাবে তিনি আঙুল তুললেন প্রাক্তন বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসনের দিকেও। এদিন নিজের ট্যুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পেজে একটি নিয়োগ পত্র পোস্ট করলেন তিনি। যে নিয়োগ পত্রে ধোনির প্রাথমিক বেতন ৪৩ হাজার দেখানো হয়েছে। ললিত মোদির দাবী, ওই নিয়োগ পত্রটি ধোনিকে প্রদান করেছে এন শ্রীনিবাসনের সংস্থা ইন্ডিয়ান সিমেন্ট। ওই নিয়োগ পত্রটি অনুযায়ী, ধোনিকে ইন্ডিয়া সিমেন্টের ভাইস প্রেসিডেন্ট (মার্কেটিং) হিসেবে নিয়োগ করা হয়েছে।

ললিত মোদির দ্বারা সোশ্যাল নেটওয়ার্ক সাইটে প্রকাশিত করা ওই নিয়োগ পত্রটি অনুযায়ী, ইন্ডিয়া সিমেন্ট থেকে ধোনি প্রতি মাসে ৪৩ হাজার টাকা বেতন পান। ঠিক সেই জায়গায় ধোনি বিগত একটা লম্বা সময় ধরে ভারতীয় ক্রিকেট বোর্ডের ‘এ’ গ্রেডের ক্রিকেটার হিসেবে চুক্তিবদ্ধ হয়ে আসছেন। এবং সেটার দরুণ ধোনি বোর্ডের কাছ থেকে দীর্ঘকাল ধরে মোটা অংকের অর্থও নিয়ে আসছেন। ললিত মোদির এই পোস্টের জেরে ধোনির ভারতীয় ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকার পাশাপাশি ইন্ডিয়া সিমেন্টের সঙ্গে্ও যোগ থাকা নিয়ে প্রশ্ন উঠে গেল। ললিত মোদি নিজের ট্যুইটার এবং ইনস্টাগ্রামের পেজে ওই নিয়োগপত্র দেওয়ার পাশাপাশি আরও লিখেছেন, ‘এটা কেবল ভারতে সম্ভব। কিভাবে বিসিসিআইয়ের পুরানো একজন রক্ষকই বোর্ডের আইনকে নিয়ে ছেলে খেলা করতে পারে?’ ললিত মোদির এই পোস্টটি অবশ্য মুহূর্তের মধ্যে সোশ্যাল নেটওয়ার্ক সাইটে ভাইরাল হয়ে যায়। উল্লেখ্য, লন্ডনে লুকিয়ে এতদিন ললিত মোদি ভারতীয় ক্রিকেট বোর্ড, তার সিস্টেম এবং কর্মকর্তাদের কাজকর্মের বিরুদ্ধে আঙুল তুলে এসেছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এবার তিনি ধোনিকেও সে্ই বিতর্কের কেন্দ্রবিন্দুতে টেনে নিয়ে গেলেন।

  • SHARE

    আরও পড়ুন

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...