ধোনি বললেন মনের কথা, চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করতে গিয়ে এই কারণে সবচেয়ে বেশি ২০১৮য় পড়েছেন সমস্যায় 1

ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক আর চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই মুহুর্তে ছুটি কাটাচ্ছেন। টেস্ট সিরিজের পর এই খেলোয়াড় ওয়ানডে দলের সঙ্গে যোগ দেবেন। কিছুদিন আগেই হওয়া নিলামে চেন্নাইয়ের দল দুজন খেলোয়াড়কে নিজেদের দলে নির্বাচন করেছে। যেখানে তারা নিজেদের পুরোনো সঙ্গী মোহিত শর্মাকে আবারো দলে নিয়েছে।

ধোনি সম্প্রতিই ইন্ডিয়া সিমেন্টের কোম্পানির বোর্ড মিটিংয়ে অংশ নিয়েছিলেন
ধোনি বললেন মনের কথা, চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করতে গিয়ে এই কারণে সবচেয়ে বেশি ২০১৮য় পড়েছেন সমস্যায় 2
ধোনি কিছুদিন আগেই ইন্ডিয়া সিমেন্ট কোম্পানির বোর্ড মিটিংয়ে অংশ নিয়েছিলেন। জানিয়ে দিই ভারতের এই প্রাক্তণ অধিনায়ক ইন্ডিয়া সিমেন্টের সহসভাপতি। এই অবসরে একটি বুক লঞ্চে মিডিয়ার সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে তিনি বলেন,

“ যদি ইন্ডিয়া সিমেন্ট না থাকত তো আমি সিএসকেতে থাকতামনা আর আমি এখানেও দাঁড়িয়ে থাকতাম না”।

পরে বুক লঞ্চের সময় সিএসকে অধিনায়ক খোলসা করেন যে তিনি এই বছর পুরো আইপিএল মরশুমে কেনো চিন্তিত ছিলেন। যাই হোক এর সঙ্গে চেন্নাইয়ের ডেথ বোলার বা আহত খেলোয়াড়দের অভাবের সঙ্গে কোনো সম্পর্ক নেই।

এই ব্যাপারে পুরো আপিএলে চিন্তিত ছিলেন ধোনি
ধোনি বললেন মনের কথা, চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করতে গিয়ে এই কারণে সবচেয়ে বেশি ২০১৮য় পড়েছেন সমস্যায় 3
ধোনি যে ব্যাপারটি নিয়ে চিন্তিত ছিলেন তা হল আম্বাতি রায়ডু আর অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসনের আক্রমণাত্মকতা, যারা সাধারণভাবে অ্যাম্পায়ারের সিন্ধান্তে খুশি না হওয়া অ্যাম্পায়ারকেই প্রশ্ন করছিলেন।

ধোনি বলেন

ধোনি ভীষণই মজার ঢঙে বলেন যে,

“খালি একটা ব্যাপার যা নিয়ে আমি মরশুমের আগে চিন্তিত ছিলাম তা ওয়াটসন আর রায়ডুর ব্যাপারে ছিল। ওরা দুজন স্বভাবে আক্রামণাত্মক। রায়ডু যদি ওর মনে হয় যে এটা একটা ওয়াইড বা নোবলার যদি অ্যাম্পায়ার তা না দেন তো ও আক্রামণাত্মক হয়ে যেত”।

ধোনি বললেন মনের কথা, চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করতে গিয়ে এই কারণে সবচেয়ে বেশি ২০১৮য় পড়েছেন সমস্যায় 4
সিএসকের খেলোয়াড়ই নয় বরং অন্য কিছু ভারতীয় তারকাও ছিলেন যারা এমনভাবেই অ্যাম্পায়ারের ভুল সিদ্ধান্তের বিরোধ করতেন, যেমন কপিল দেব, সুনীল গাভাস্কার, ভিভিএস লক্ষ্মণ, গৌতম গম্ভীর, বীরেন্দ্র সেহবাগ আর যুবরাজ সিংয়ের মত তারকারা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *