যোগরাজ সিংয়ের বিশ্বকাপের পর খোলসা, ধোনির কারণে বর্বাদ হয়েছে এই ৩জনের কেরিয়ার

ভারতীয় ক্রিকেট ইতিহাসের সবচের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রত্যেকেরই পছন্দের খেলোয়াড়। এমএস ধোনি নিজের দেশেই শুধু নয় বরং বিশ্বজুড়েই ভীষণই পছন্দ করা হয়। কিন্তু মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড়ো সমালোচকদের মধ্যে একজন তার সতীর্থ খেলোয়াড় যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং থেকেছেন।

মহেন্দ্র সিং ধোনির পেছনে পড়লেন যোগরাজ সিং

ভারতের প্রাক্তন ক্রিকেটার যোগরাজ সিং সময় সময়ে মহেন্দ্র সিং ধোনিকে নিজের নিশানা বানিয়েছেন আর তার জমিয়ে সমালোচনা করেছেন। যোগরাজ সিংয়ের মনে ধোনির জন্য দারুণ ঘৃণা দেখতে পাওয়া যায়।

যোগরাজ সিংয়ের বিশ্বকাপের পর খোলসা, ধোনির কারণে বর্বাদ হয়েছে এই ৩জনের কেরিয়ার 1

যোগরাজ সিং প্রায়ই দিনই একের পর এক কোনো না কোনো বিষয় নিয়ে মহেন্দ্র সিং ধোনিকে নিশানা করছেন আর গত কিছু দিন থেকে তো যুবরাজ সিংয়ের বাবা একদমই ধোনির পেছনে পড়ে গিয়েছেন।

আরো একবার যোগরাজ সিং ধোনির উপর করলেন এই অভিযোগ

গত কিছু দিনে যোগরাজ সিং মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বেশ কিছু অভিযোগ করেছেন যার মধ্যে তিনি আম্বাতি রায়ডুর রিটায়ারমেন্ট থেকে শুরু করে বিশ্বকাপ ২০১৯এর সেমিফাইনালে ভারতের হারাতেও ধোনিকেই দায়ী করেছেন।

যোগরাজ সিংয়ের বিশ্বকাপের পর খোলসা, ধোনির কারণে বর্বাদ হয়েছে এই ৩জনের কেরিয়ার 2

এরপর এখন যোগরাজ সিং ধোনিকে নিয়ে আরো একটি নেগেটিভ কথা বলেছেন যেখানে বড়ো অভিযোগ করে ভারতীয় দলের এই প্রাক্তন ক্রিকেটার সেহবাগ, গম্ভীর আর যুবরাজ সিংকে বাদ দেওয়ার কথা বলেছেন।

ধোনিই গম্ভীর, সেহবাগ, যুবিকে দিয়েছিলেন বাদ

যোগরাজ সিং বলেছেন যে,

“যখন ওর দত্তক বাবা এন শ্রীনিবাসন সঙ্গে ছিল তো ও কি না করেছে। ২০১৫র পর ধোনি যুবরাজ সিংকে স্বয়ং নিজের প্রভাব খাটিয়ে ফেলে দিয়েছে আর সেই সঙ্গে গম্ভীর আর সেহবাগকেও ছেড়ে দিয়েছে। যারা সেইসময় খেলেনি। ও এরজন্য ওদের ফিল্ডিং আর ফিটনেসের যুক্তি দিয়েছে। ২০১৫ বিশ্বকাপ সেমিফাইনালে হারের জন্য ধোনি দায়ী ছিল”।

যোগরাজ সিংয়ের বিশ্বকাপের পর খোলসা, ধোনির কারণে বর্বাদ হয়েছে এই ৩জনের কেরিয়ার 3

যোগরাজ সিং আগে বলেন,

“আমরা ২০১৫ বিশ্বকাপে সেমিফাইনাল কেন হারিয়েছে, ধোনির কারণে। আমরা ২০১৯ বিশ্বকাপ সেমিফাইনাল কেন হারিয়েছি, আবারো ধোনির কারণে ভারত লাগাতার দুটি বিশ্বকাপ সেমিফাইনাল কেনো হারালো?”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *