চেন্নাই সুপার কিংস থেকে বাদ পড়ার ভয় ধোনিকে আউট করেননি ! জানালেন এই নিউজিল্যান্ডের ক্রিকেটার 1

ভারতের বিপক্ষে সেমিফাইনালে ১০ ওভারে মাত্র ৩৪ রান দিয়েছিলেন নিউজিল্যান্ড স্পিনার মিচেল স‍্যান্টনার।ওল্ডট্রাফোর্ডে সেই দিন ভারতীয় ব‍্যাটসম‍্যানদের কার্যত ঘোল খাইয়ে ছেড়েছিলেন এই বা -হাতি স্পিনার। তাকে খেলা ক্রমশ কঠিন হয়ে পড়ছিলো ভারতীয় ব‍্যাটসম‍্যানদের পক্ষে।প্রথম ছয় ওভারে মাত্র সাত রান দিয়েছিলেন তিনি। এইদিন ১০ ওভার বল করে তুলে নিয়েছিলেন ২ উইকেট। তবে তার বল খেলাটা এদিন অত‍্যন্ত একটি চাপের বিষয়ে হয়ে দাড়িয়েছিল ভারতীয় ব‍্যাটসম‍্যানদের কাছে।অন‍্যদিকে সকলে এইদিন অপেক্ষায় ছিলো চেন্নাই সুপার কিংসের দুই সতীর্থ ধোনি এবং স‍্যান্টনারের লড়াই দেখতে।ম‍্যাচ শেষে বাজিমাত করেন স‍্যান্টনার‌।

চেন্নাই সুপার কিংস থেকে বাদ পড়ার ভয় ধোনিকে আউট করেননি ! জানালেন এই নিউজিল্যান্ডের ক্রিকেটার 2

ম‍্যাচ শেষে স‍্যান্টনার কে মজা করে প্রশ্ন করা হয়েছিলো তিনি কেনো এদিন ধোনির উইকেট নিলেন না ? জবাবে আরও দ্বিগুণ মজা সহ উত্তর দিলেন এই কিউয়ি অলরাউন্ডার।তিনি জানান ধোনি যাতে তাকে চেন্নাই দল থেকে বাদ না দেয় সেই ভয়ে এমনটা করেছেন তিনি। প্রসঙ্গত, স্পিনারদের বিরুদ্ধে ধোনির স্ট্রাইক রেট বরাবরই খারাপ।পরিসংখ্যান টি মাথায় ছিলো কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসনের , তাই মাঝের ওভার গুলোতে স‍্যান্টনার কেই বোলিং করতে পাঠাচ্ছিলেন উইলিয়ামসন।যা ফলপ্রসূ হয়েছে কিউয়ি দলের ক্ষেত্রে।

ভারতের বিরুদ্ধে সেমিফাইনালে শুরুতেই বিরাটদের ধাক্কা দিয়েছিলেন কিউয়ি পেসার ম‍্যাট হেনরি।তুলে নিয়েছিলেন রোহিত শর্মা এবং কে এল রাহুলের উইকেট।এছাড়াও পরবর্তী সময়ে বোল্ট এসে তুলে নিয়েছিলেন বিরাটের উইকেট।

চেন্নাই সুপার কিংস থেকে বাদ পড়ার ভয় ধোনিকে আউট করেননি ! জানালেন এই নিউজিল্যান্ডের ক্রিকেটার 3

পরবর্তী সময়ে ধোনির হাতে ম‍্যাচ জিতে নেওয়ার সুযোগ আসে।কিন্তু মার্টিন গুপ্টিলের একটি দুরন্ত থ্রোয়ে তা হতে দেয়নি।অন‍্যদিকে ১৪ ই জুলাই এবারের বিশ্বকাপের ফাইনালে খেলেতে চলেছে ইংল্যান্ড – নিউজিল্যান্ড।১৯৯৬ এর পর ফের আরেকবার নতুন বিশ্বকাপ চ‍্যাম্পিয়ান পেতে ছলেছি আমরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *