প্রথম ডে নাইট টেস্টে কমেন্ট্রি করতেই সমস্যায় ফাঁসবেন এমএস ধোনি, জেনে নিন কারণ

বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকা প্রাক্তন ভারতীয় অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে খবর ছিল যে তিনি ভারতীয় দলের প্রথম ডে নাইট টেস্ট চলাকালীন কমেন্ট্রি করতে পারেন। পরে জানা যায় যে এখন এমনটা হবে না। যার সবচেয়ে বড়ো কারণ এখন সামনে এসে গিয়েছে। যে কারণেই ধোনিকে কলকাতা টেস্ট চলাকালীণ কমেন্ট্রি করতে দেখার স্বপ্ন ভেঙে গিয়েছে।

কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের কারণে কমেন্ট্রি করবেন না ধোনি

প্রথম ডে নাইট টেস্টে কমেন্ট্রি করতেই সমস্যায় ফাঁসবেন এমএস ধোনি, জেনে নিন কারণ 1

ভারতীয় দল নিজেদের প্রথম ডে-নাইট টেস্ট ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনে খেলা হবে। এই ম্যাচ নিয়ে আগে খবর এসেছিল যে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও কমেন্ট্রি করতে দেখা যাবে। কিন্তু পরে তার এক ঘনিষ্ঠ জানান যে তিনি কলকাতা টেস্ট চলাকালীন কমেন্ট্রি করবেন না। যার সবচেয়ে বড়ো কারণ কনফ্লিক্টস অফ ইন্টারেস্টকে মানা হচ্ছে। মহেন্দ্র সিং ধোনির কাছে এখনো সেন্ট্রাল কন্ট্রাক্ট রয়েছে। যা গ্রেড এতে শামিল রয়েছে, যা মার্চ পর্যন্ত থাকবে। যে কারণে ধোনি বিসিসিআইয়ের কোনো অন্য কাজে অংশ নিতে পারবেন না। যার কাছেই সেন্ট্রাল কন্ট্রাক্ট রয়েছে তিনি অন্য ম্যাচের সঙ্গে যুক্ত কাজ করতে পারবেন না।

গুরুত্বপূর্ণ হবে ভারতের প্রথম ডে-নাইট টেস্ট

প্রথম ডে নাইট টেস্টে কমেন্ট্রি করতেই সমস্যায় ফাঁসবেন এমএস ধোনি, জেনে নিন কারণ 2

বাংলাদেশ আর ভারতের মধ্যে হতে চলা দ্বিতীয় টেস্ট ম্যাচ ডে-নাইট হতে চলেছে। যা নিয়ে বিসিসিইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী বড়ো প্রস্তুতি করছেন। তিনি এখনো পর্যন্ত ভারতের সমস্ত টেস্ট অধিনায়ক আর বাংলাদেশেরও সমস্ত টেস্ট অধিনায়ককে ম্যাচ দেখতে দেখার জন্য ডেকেছেন। এছাড়াও দুই দেশের প্রধানমন্ত্রীকেও ডাকা হয়েছে। সৌরভ গাঙ্গুলী এর সঙ্গে আর বেশকিছু প্রস্তুতি এই টেস্ট ম্যাচের জন্য করছেন। দর্শকদের জন্যও দাদা বিশেষ কিছু বন্দোবস্ত করার পরিকল্পনা নিয়েও ভাবছেন, যাদের মধ্যে স্কুলের বাচ্চাদেরও ডাকা হয়েছে।

ক্রিকেট থেকে দূরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি

প্রথম ডে নাইট টেস্টে কমেন্ট্রি করতেই সমস্যায় ফাঁসবেন এমএস ধোনি, জেনে নিন কারণ 3

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচের পর মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট থেকেই দূরে রয়েছেন। সম্প্রতিই নির্বাচক প্রধান এমএসকে প্রসাদও বলেছিলেন যে এখন দলের ভাবনা ধোনির সঙ্গে ফিট হয় না। কিন্তু এখনো পর্যন্ত এই তারকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *