ভিডিয়ো: চেন্নাইয়ের জন্য খেলোয়াড়দের সঙ্গে রওনা হলেন এমএস ধোনি, কাল থেকে শুরু করবেন প্র্যাকটিস

আইপিএল ২০২০র অফিসিয়াল ঘোষণা হওয়ার পর ফ্রেঞ্চাইজিগুলি প্রস্তুতি শুরু করে দিয়েছে। এখন চেন্নাই সুপার কিংস ১৫ আগষ্ট থেকে এম চিদাম্বরম স্টেডিয়ামে ট্রেনিং ক্যাম্পের আয়োজন করেছে। এতে অংশ নেওয়ার জন্য অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও দলের বাকি খেলোয়াড়দের সঙ্গে চেন্নাইয়ের জন্য রওনা হয়ে গিয়েছেন। এর ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে আর সমর্থকরা নিজেদের পছন্দের খেলোয়াড়কে আরও একবার অ্যাকশনে দেখার অধীর প্রতিক্ষা করছেন।

সিএসকের জন্য রওনা হলেন ধোনি

View this post on Instagram

💪✌🏻#squad #csk @chennaiipl

A post shared by Deepak Chahar (@deepak_chahar9) on Aug 14, 2020 at 3:54am PDT

আইপিএল ২০২০র আয়োজন ১৯ সেপ্টেম্বর থেকে থেকে ইউএই-তে করা হবে। এই ট্রেনিং ক্যাম্পের আয়োজন এম চিদাম্বরম স্টেডিয়ামে ১৫ আগষ্ট থেকে করা হবে। এখন এই লীগের শুরু হওয়ার আগেই সমস্ত খেলোয়াড় চেন্নাইয়ের হয়ে রওনা হয়ে গিয়েছেন। জোরে বোলার দীপক চাহার একটি ছবি শেয়ার করেছেন, যেখানে মহেন্দ্র সিং ধোনিকেও দেখা যাচ্ছে। ধোনিকে দেখে সমর্থকদের মুখ যেনো হাসির ঢেউ খেলে গিয়েছে। এখন চেন্নাই পৌঁছনোর পর ১৫ আগষ্ট থেকে শুরু হতে চলা ট্রেনিং ক্যাম্পে মাহিকে আরও একবার অ্যাকশনে দেখা যাবে আর নিজের দলকে আইপিএল ২০২০র জন্য তিনি তৈরি করবেন।

১৫ আগষ্ট থেকে অ্যাকশনে দেখা যাবে মাহিকে

View this post on Instagram

EXclusive: MS Dhoni off to Chennai. ✈️

A post shared by Sports Tak (@sportstakofficial) on Aug 14, 2020 at 3:54am PDT

করোনা ভাইরাসের মধ্যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা আইপিএল ২০২০র জন্য সমস্ত ফ্রেঞ্চাইজিগুলি ২০ আগষ্টের পর ইউএই-র জন্য রওনা হবে। কিন্তু ইউএই রওনা হওয়ার আগে চেন্নাই সুপার কিংস ১৫ আগষ্ট থেকে চেন্নাইয়ের এম চিদাম্বর মাঠে ট্রেনিং ক্যাম্পের আয়োজন করছে। যেখানে এমএস ধোনি সহ ভারতেই উপস্থিত মোট ১৫ খেলোয়াড় অংশ নেবেন। এর মধ্যে দীপক চাহার, সুরেশ রায়না, মোনু কুমার, আম্বাতি রায়ডু, পীযূষ চাওলা, কেদার জাধবের মতো সমস্ত খেলোয়াড় প্র্যাকটিস করতে মাঠে নামবেন। জানিয়ে দিই যে মার্চের শুরু সপ্তাহেও চেন্ননাই সুপার কিংস ২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা থাকা আইপিএল ২০২০র জন্য ট্রেনিং ক্যাম্পের আয়োজন করেছিল, কিন্তু দুর্ভাগ্যবশত করোনা ভাইরাসের প্রকোপের কারণে ক্যাম্পকে অনিশ্চিতকালের জন্য স্থগিত করতে হয়েছিল।

২০ আগষ্টের পর রওনা হবেন খেলোয়াড়য়া

ভিডিয়ো: চেন্নাইয়ের জন্য খেলোয়াড়দের সঙ্গে রওনা হলেন এমএস ধোনি, কাল থেকে শুরু করবেন প্র্যাকটিস 1

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ সময় ধরে স্থগিত থাকা আইপিএলের ১৩তম মরশুমের তারিখ ঘোষণা হয়ে গিয়েছে। এই লীগের আয়োজন ১৯ সেপ্টেম্বর থেকে হবে আর ফাইনাল ম্যাচ ১০ নভেম্বর খেলা হবে। সমস্ত ম্যাচ ইউএই-র ৩টি মাঠ শারজাহ, দুবাই এবং আবুধাবিতে খেলা হবে। যদিও খেলোয়াড়দের সুরক্ষার কথা মাথায় রেখে বোর্ড এসপিতে নিয়ম তৈরি করেছেন, যার পালন সমস্ত খেলোয়াড়দের কড়াভাবে করতে হবে। জানিয়ে দিই যে আইপিএল ২০২০র জন্য সমস্ত ফ্রেঞ্চাইজি ২০ আগষ্টের পর ইউএই-র জন্য রওনা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *