নিজের বয়স নিয়ে হার মানলেন ধোনি, নিজেকে দায়ী করলেন চেন্নাইয়ের ব্যাটিং ব্যর্থতার জন্য 1

এম এস ধোনির (চেন্নাই ধোনি) নেতৃত্বে চেন্নাই সুপার কিংস রাজস্থান রয়্যালসকে হারিয়ে গতি অর্জন করেছে। জয়ের পরে নিজের ফিটনেস নিয়ে কথা বলেছেন অধিনায়ক ধোনি। ধোনি স্বীকার করেছেন যে বার্ধক্য নিয়ে ফিটনেস বজায় রাখা সহজ নয়। তিনি বলেছিলেন যে, “বয়স বাড়া এবং ফিট থাকা দুটি সবচেয়ে কঠিন বিষয়। আপনি যখন খেলছেন, আপনি চান না যে কেউ আপনাকে অযোগ্য বলে ডাকবে। আমাকে তরুণ খেলোয়াড়দের সাথে মিল রাখতে হবে, তারা অনেক রান করে তবে এটি সবসময় চ্যালেঞ্জিং।”

Chennai Super Kings vs Rajasthan Royals Dream11 Prediction: IPL 2021 Fantasy Tips | Cricket News – India TV

ধোনি বলেছিলেন যে ব্যাটিংয়ের সময় তিনি অনুভব করেছিলেন যে তিনি কম রান করেছেন, কিন্তু বল স্পিন হচ্ছে যার কারণে তিনি রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে পরাজিত করতে সফল হয়েছেন। রয়্যালস দল এক সময় ভাল অবস্থায় ছিল, তবে দশম ওভারে জস বাটলার রবীন্দ্র জাদেজার বলে একটি ছক্কা মারেন, তার পরে বলটি বদলাতে হয়েছিল। ভেজা বলের পরিবর্তে শুকনো বল পেয়ে স্পিনাররা রয়্যালদের স্পিনের জালে জড়িয়ে ধরে সুপার কিংসের দলকে ভারী করে তুলেছিল।

IPL 2021, CSK vs RR: Spinners to the fore as Chennai Super Kings coast past Rajasthan Royals | Cricket News - Times of India

ধোনি ম্যাচের পরে জানিয়েছিলেন যে, “ভেজা বলটিও ঘুরছে। রিভার্স সুইপ খেলতে বাটলারের সাথে আমার কোনও সমস্যা হয়নি। ভেজা বলটি যদি ঘুরিয়ে নিচ্ছে তবে শুকনো বলটিও স্পিন হওয়ার সম্ভাবনা বেশি ছিল। দলে থাকা মইনের পক্ষে ভালো, তিনি বলটি ভালভাবে কাটছিলেন। আমরা ১৯০ (১৮৮ রান) রান করেছি ভাল, আমি ভেবেছিলাম আমরা আরও বেশি রান করতে পারতাম। আমি প্রথম ছয়টি বল যেভাবে খেলি (পঞ্চম বলে এক রান দিয়ে অ্যাকাউন্ট খুললাম), অন্য কোনও ম্যাচ থাকলে আমরা তা হারাতে পারি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *