তরুণীর জেদের সামনেই আটকে গেল ধোনির হামার গাড়ি! জানেন তারপর কী করলেন ধোনি? 1

সাধারণ পরিবারের ছেলেটা কখনও হয়তো ভাবতে পারেনি, তাঁর জন্যেও দেশের তামাম তরুণীরা এরকম পাগল হবে। তাঁকে একবার দেখা, একবার ছুঁতে পারারা জন্য বিমানে ধাওয়া করবে তাঁকে। রাঁচির মহেন্দ্র সিংহ ধোনি হয়তো এটা কোনওদিনও আশা করেন নি। কিন্তু এবার সেটাই হল। নিজের রাজ্যের বিমানবন্দরেই নেমে যা হাল হল ধোনির, তাতে নামাতে হল নিরাপত্তারক্ষী।

শ্লেজিংয়ে কান না দিয়ে কোহলিকে নৈতিকতার পাঠ শেখালেন বিশ বছরের রেনশ


কী এমন ঘটল ধোনির সঙ্গে? বিজয় হাজারে ট্রফির ম্যাচ খেলে ধোনি ফিরেছেন রাঁচি বিমানবন্দরে। চেক আউট করে বিমানবন্দর থেকে বেরিয়ে যেই তিনি তাঁর গাড়িতে উঠেছেন, গাড়ির সামনে সটান দাঁড়িয়ে পড়ল বছর কুড়ির এক যুবতী। আবদার ধোনির সঙ্গে ছবি তুলবে, নতুবা অটোগ্রাফ দিতে হবে। দু’টির মধ্যে কোনওটা না করলে রাস্তা ছাড়বেনা মাহির। এর আগেও সুন্দরী যুবতীদের অনেক পাগলামোর শিকার হয়েছেন ধোনি। তবে এহেন পাগলাম রীতিমত ফাঁপড়ে ফেলেছিল ধোনিকে। অটোগ্রাফ বা ছবি তোলা কোনওটাই করবেন না ধোনি। এদিকে নাছোড়বান্দা মেয়েটির সামনে গাড়িও চালাতে পারছেন না।অগত্যা নামতে হল নিরাপত্তারক্ষীদের। মেয়েটিকে টেনে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার সময়ে তাঁর ব্যাগটি পড়ে যেতে দেখে ধোনি সামান্য কুশল-মঙ্গল জিজ্ঞাসা করে স্টার্ট দেয় গাড়িতে।

কোহলি – স্মিথের ডিআরএস বিতর্ক নিয়ে রায় জানাল আইসিসি, যা সিধান্ত নিল তা…


জাতীয় দল, আইপিএল কোনও জায়গাতেই এখন ধোনি অধিনায়ক নয়। মিডিয়ার আলো থেকেও অনেকটাই বাইরে এখন তিনি। তাও তাঁকে নিয়ে এমন পাগলামি! পরে খোঁজ নিয়ে জানা যায়, ধোনির ম্যাজিকে মাতোয়ারা এই যুবতী কর্মসূত্রে কলকাতায় থাকে। বাড়ি দিল্লিতে। বয়স ২০। নাম না জানা গেলেও, জানা গিয়েছে কর্মসূত্রেই কলকাতা থেকে রাঁচিতে এসেছেন তিনি। ইন্ডিগোর বিমানেই তিনি ধোনিকে দেখতে পান। বিমানেই মোক্ষম চাল বানিয়েই, নেমে তাকে পরিণতি দেওয়ার চেষ্টা করেন। তবে শেষ পর্যন্ত অসফলই থেকে গেলেন ওই যুবতী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *