IPL 2022: অসম্ভবকে কে ধোনিই সম্ভব করতে পারেন ! শোয়েব আখতার বিশ্বাস করেন এখনও চেন্নাই প্লে অফে জায়গা করে নিতে পারে 1

IPL 2022 চলাকালীন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার (Shoaib Akhtar) এমন মন্তব্য করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এর উপর, যার পর হঠাৎ করেই তিনি ভারতীয় ভক্তদের মন জয় করেছেন। শোয়েব আখতার, রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত, প্রায়শই টিম ইন্ডিয়া এবং এর সাথে যুক্ত কিংবদন্তি ক্রিকেটারদের বিষয়ে তার মতামত দেন।

ধোনিকে নিয়ে এমন মন্তব্য করলেন শোয়েব আখতার

IPL 2022: অসম্ভবকে কে ধোনিই সম্ভব করতে পারেন ! শোয়েব আখতার বিশ্বাস করেন এখনও চেন্নাই প্লে অফে জায়গা করে নিতে পারে 2

শোয়েব আখতার বলেছেন যে মহেন্দ্র সিং ধোনি এমন একজন খেলোয়াড়, যে সবকিছু করতে পারে। স্পোর্টসকিড়াকে দেওয়া এক সাক্ষাৎকারে শোয়েব আখতার বলেছেন, “মহেন্দ্র সিং ধোনি কী করতে পারেন তা কেউ অনুমান করতে পারে না। ধোনি অপ্রীতিকর ঘটনাকে অঘটনে পরিণত করতে পারে।” শোয়েব আখতার বলেছেন, “মহেন্দ্র সিং ধোনি একজন দুর্দান্ত খেলোয়াড় এবং তার কোন তুলনা নেই। মাহিকে সবাই ভালোবাসে, শ্রদ্ধা করে। আমি মনে করি মহেন্দ্র সিং ধোনি  আইপিএলের আর একটি মরসুম খেলবেন। এছাড়াও তাকে সিএসকে টিম ম্যানেজমেন্টের অংশ করা যেতে পারে।”

ধোনি কি পরের মরসুমে খেলবেন?

IPL 2022: অসম্ভবকে কে ধোনিই সম্ভব করতে পারেন ! শোয়েব আখতার বিশ্বাস করেন এখনও চেন্নাই প্লে অফে জায়গা করে নিতে পারে 3

সম্প্রতি মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) একটি বড় বিবৃতি দিয়ে বলেছেন যে আগামী বছর আইপিএলে তাকে অবশ্যই চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সিতে দেখা যাবে, তবে ক্রিকেটার হিসাবে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) হয়ে খেলবেন। কি না তা জানতে অনেক দিন অপেক্ষা করতে হবে। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনিকে আইপিএলের সবচেয়ে সফল অধিনায়ক হিসেবে বিবেচনা করা হয়। কারণ তার অধিনায়কত্বে তিনি চেন্নাইয়ের হয়ে এক নয় চারবার আইপিএল শিরোপা জিতেছেন। যেখানে মুম্বাই এমন একমাত্র দল, যারা ৫ বার আইপিএলের শিরোপা জিতেছে। শোয়েব আখতারও এটা ভালো করেই জানেন। তারপর তিনি ধোনির প্রতি আস্থা প্রকাশ করে বলেছিলেন যে ধোনি এই পরিস্থিতিতে সিএসকে-র দলকে প্লে অফে নিয়ে যেতে পারেন। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ধোনি ৮ বলে ২১ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে চতুর্থ জয় এনে দেন। এই জয়ের পর প্লে অফে ওঠার আশা পুনরুজ্জীবিত হল।

 

Read More: IPL 2022: আশা জাগিয়েও নিরাশ করলেন তিলক ভর্মা, রাসেলের বিষ মাখানো বলে ক্যাচ দিয়ে ফিরলেন সাজঘরে !! দেখুন ভিডিও

Leave a comment

Your email address will not be published.