ধোনি ও বিরাট ভারতের জন্য প্রচুর চমক তৈরি করবেন! বড় দাবি প্রাক্তন ইংরেজ এই ক্রিকেটারের 1

প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে টিম ইন্ডিয়ার মেন্টর বানানোর পর, অনেক খেলোয়াড় এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন। এখন এই পর্বে আর একটি নাম যুক্ত হয়েছে। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মন্টি পানেসার মনে করেন, এই সিদ্ধান্ত শুধু টিম ইন্ডিয়াকেই উপকৃত করবে। ধোনির দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন যে ধোনির দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত কেবল বিরাটেরই হতে পারে। বিরাট ভালো স্মৃতি নিয়ে অধিনায়ক হিসেবে কেরিয়ার শেষ করতে চান।

MS Dhoni: Virat Kohli has almost attained legendary status | Cricket News -  Times of India

ধোনি গত বছর আন্তর্জাতিক ক্রিকেটের তিনটি ফরম্যাট থেকে অবসর নিয়েছিলেন। আমরা আপনাকে বলি যে ধোনির নামে দুটি বিশ্বকাপ এবং একটি চ্যাম্পিয়ন্স ট্রফি রয়েছে। এ ছাড়া তিনি ভারতের অন্যতম সফল অধিনায়ক। উল্লেখযোগ্যভাবে, টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার এটাই হবে কোহলির প্রথম এবং শেষ সুযোগ। এর পর ভারতীয় দলের সংক্ষিপ্ত ফর্ম্যাট থেকে অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Trust, respect bond me with MS Dhoni: Virat Kohli | Cricket News - Times of  India

ধোনির ভূমিকার কথা বলতে গিয়ে পানেসার বলেন, “ধোনি জানেন কিভাবে শিরোপা জিততে হয়। ভারতীয় দলের ড্রেসিংরুমে বিরাটকে সঠিক দিক নির্দেশনা দিয়ে যাবেন তিনি। উভয়ের সাথে, দলটি একটি ভাল কৌশলও তৈরি করতে সক্ষম হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *