রিয়েল এস্টেট কোম্পানি হিসেবে ভারতে বেশ নাম ডাক ছিলো আম্রপালি গ্রুপের। এক সময় প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করতেন সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আম্রপালি গ্রুপের বিরুদ্ধে ফ্ল্যাট হস্তান্তরে বিলম্ব করার অভিযোগ উঠলে প্রতিষ্ঠানটির শুভেচ্ছা দূতের পদ থেকে গেল বছর সরে দাঁড়ান ধোনি। এরপর প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন আরেক ভারতীয় ক্রিকেটার হরভজন সিং। ঘটনাটি এখানেই শেষ হতে পারতো। কিন্তু তা আর হলো কই? এই আম্রপালি গ্রুপকে কেন্দ্র করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন ধোনি-হরভজন। এই দুই ভারতীয় ক্রিকেটারকে রীতিমতো ধুয়ে দিচ্ছেন আম্রপালি গ্রুপে বিনিয়োগকারীরা।

কিছুদিন আগেই আম্রপালি গ্রুপকে দেউলিয়া ঘোষণা করা হয়েছে। এরই মধ্যে ব্যাংক লোন নেওয়া আছে প্রতিষ্ঠানটির তিনটি প্রকল্পের নামে। এগুলো হচ্ছে নোয়ডা সিলিকন সিটি, গ্রেটার নোয়ডা ভিত্তিক আল্ট্রা হোম কন্সট্রাকশন ও আম্রপালি ইনফ্রাস্ট্রাকচার। এই খবরে স্বাভাবিকভাবেই আকাশ ভেঙে পড়েছে আম্রপালি গ্রুপে বিনিয়োগকারীদের মাথায়। এখানেই শেষ নয়। যেই তিনটি প্রকল্পের নামে ব্যাংক লোন নেওয়া ছিলো, সেগুলো চলে যাচ্ছে ব্যাংকের তত্ত্বাবধায়নে। তাতেই দিশেহারা হয়ে পড়েছেন এসব প্রকল্পে প্লট ও ফ্ল্যাটের বুকিং দেওয়া লোকজন। সবকিছু হারাতে বসা এসব লোকজন এবার চেপে ধরেছেন প্রতিষ্ঠানটির সাবেক ও বর্তমান ব্র্যান্ড অ্যাম্বাসেডরকে। এর আগে গেল বছর আম্রপালি গ্রুপকে কেন্দ্র করে আদালত পর্যন্ত যেতে হয়েছে ধোনি পত্নী সাক্ষী সিংকে। কারণ আম্রপালি গ্রুপের মালিক অনিল কুমার শর্মার ব্যবসায় ২৫ শতাংশ শেয়ার ছিলো সাক্ষীর। তখনই আম্রপালি গ্রুপের বিরুদ্ধে ফ্ল্যাট হস্তান্তরে দেরি করার অভিযোগ করে বসেন দিল্লির এক বাসিন্দা। তার অভিযোগের পরই ধোনির স্ত্রীকে ডেকে পাঠায় আদালত। এরপর শুভেচ্ছে দূতের পদ থেকে সরে দাঁড়ান ধোনি।

আম্রপালি গ্রুপের উপর জমে থাকা সব রাগ ও ক্ষোভ এসে ধোনি-হরভজনের উপর ঝাড়তে শুরু করেছেন তারা ভুক্তভোগীদের অভিযোগ, তাদের টাকা আত্মসাৎ করেছেন হরভজন। এমনই এক ভুক্তভোগী টুইটারে আক্রমণ করে বসে হরভজন সিংহকে। তবে তিনিও চুপ করে সব সহ্য করার মানুষ নন। কড়া ভাবে অভিযোগের জবাব দিয়েছেন তিনি।

 

দেখে নিন ওই টুইটার ইউজার কি টুইট করেছিল ঃ

 

উত্তরে হরভজন সিং যা বললেন ঃ

 

বিতর্ক ওখানেই থামেনি ঃ

 

 

SHARE

আরও পড়ুন

আইপিএলের ম্যাচ টিকিট প্রার্থীর উপর ক্ষুব্ধ ঈশান্ত শর্মার স্ত্রী প্রতিমা শর্মা, সর্বসমক্ষে একে করলেন তিরস্কার

আইপিএলের ম্যাচ টিকিট প্রার্থীর উপর ক্ষুব্ধ ঈশান্ত শর্মার স্ত্রী প্রতিমা শর্মা, সর্বসমক্ষে একে করলেন তিরস্কার
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমের শুরুয়াত আগামি ২৩ মার্চ থেকে শুরু হচ্ছে। টুর্নামেন্টের প্রথম ম্যাচ গত বিজেতা...

ভারত বিদ্বেষী মাইকেল ভনের ভবিষ্যতবাণী, এই দলকে বললেন বিশ্বকাপ ২০১৯ এর বিজেতা

ভারত বিদ্বেষী মাইকেল ভনের ভবিষ্যতবাণী, এই দলকে বললেন বিশ্বকাপ ২০১৯ এর বিজেতা
বিশ্বকাপ ২০১৯ শুরু হতে এখনো ১০০ দিনের কম সময় বেঁচে রয়েছে। সমস্ত দেশই এই সময় সম্পূর্ণভাবে এর...

ম্যাথু হেডেন বললেন, এই ভারতীয় প্লেয়ারের চেয়ে ভালো খেলোয়াড় মার্কস স্টোইনিস, নাম জানলে অবাক হবেন আপনিও

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ২৪ ফেব্রুয়ারি থেকে টি-২০ সিরিজের শুরুয়াত হতে চলেছে। এই সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল...

পুলওয়ামা হামলার পর ইমরান খান দিয়েছিলেন যুদ্ধ করার ধমকী, এখন হরভজন সিং দিলেন এই পরামর্শ

কাশ্মীরের পুলওয়ামাতে ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফ কনভয়ের উপর সন্ত্রাসবাদীরা হামলা করে দিয়েছিল।যাতে এখনো পর্যন্ত ৪০ এর বেশি জওয়ান...

বিস্ফোরক মন্তব্য সুরেশ রায়নার, আমাকে দল থেকে ভালো প্রদর্শন সত্ত্বেও বাদ দেওয়া হয়েছে

বিস্ফোরক মন্তব্য সুরেশ রায়নার, আমাকে দল থেকে ভালো প্রদর্শন সত্ত্বেও বাদ দেওয়া হয়েছে
ভারতীয় দলের দুর্দান্ত ব্যাটসম্যান সুরেশ রায়না এই সময় ভারতীয় দলের বাইরে রয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এই...