IND vs AUS: ১৭তম সেঞ্চুরি করার পর সামনে এল শিখর ধবনের বয়ান, জানালেন রণনীতি

আইসিসি একদিনের বিশ্বকাপে আজ ১৪তম ম্যাচে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হচ্ছে। দুই দলের মধ্যে এই ম্যাচ কেনিংটন ওভালের মাঠে খেলা হচ্ছে। দুই দেশকেই বিশ্বকাপ জেতার ফেবারিট মনেকরা হচ্ছে। এই কারণে এই ম্যাচ নিয়ে অধিক উৎসাহ চোখে পড়ছে।

চাইলেন ভারতীয় ব্যাটসম্যানরা

IND vs AUS: ১৭তম সেঞ্চুরি করার পর সামনে এল শিখর ধবনের বয়ান, জানালেন রণনীতি 1

এই ম্যাচে ভারতের অধিনায়ক বিরাট কোহলি টসে জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিং কোহলির এই সিদ্ধান্তকে ওপেনিং ব্যাটসম্যানরা একদম সঠিক প্রমান করেন আর প্রথমুইকেটের জন্য রোহিত শর্মা আর শিখর ধবনের জুটি ১২৭ রান যোগ করেন। সহঅধিনায়ক রোহিত শর্মা ৫৭ এবং শিখর ধবন ১১৭ রান করে আউট হন। শিখর ধবন দুর্দান্ত মেজাজে ব্যাট করে নিজের কেরিয়ায়রের ১৭তম সেঞ্চ্রি পূর্ণ করেন। ধবনের আউট হওয়ার পর চার নম্বরে হার্দিক পাণ্ডিয়া আক্রামণাত্মক ৪৮ এবং প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ২৭ রান করেন। অন্যদিকে দলের হয়ে বিরাট কোহলি ৮২ রানের অসাধারণ ইনিংস খেলেন। ভারতীয় দল নিজেদের নির্ধারিত ৫০ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে ৩৫২ রানের স্কোর করে। অস্ট্রেলিয়া দলের হয়ে মার্কস স্টোইনিস সবচেয়ে বেশি ২ উইকেট নেন।

সেঞ্চুরির পর কি বললেন ধবন

IND vs AUS: ১৭তম সেঞ্চুরি করার পর সামনে এল শিখর ধবনের বয়ান, জানালেন রণনীতি 2

এই ম্যাচে নিজের একদিনের কেরিয়ায়রের ১৭তম সেঞ্চুরি করা শিখর ধবন চর্চার কেন্দ্র হয়ে ওঠেন। শিখর ধবন ১০৯ বল খেলে ১৬টি চারের সাহায্যে ১১৭ রান করেন। সেঞ্চুরি করার পর ধবন নিজের বয়ানে বলেন,

“আমি বড়ো চালাকি আর শান্ত স্বভাবে ব্যাটিং করেছি। আমার সবসময়ই এই মাঠে খেলতে ভাল লাগে আর আইসিসি টুর্নামেন্টে আমার রেকর্ডও খুব ভাল থেকেছে। সেঞ্চুরি করার পর আমি ভীষণই খুশি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *