দেবদত্ত পডিক্কল নিলেন এই মরশুমের সবচেয়ে অদ্ভুত ক্যাচ, আপনারাও দেখুন ভিডিও

আইপিএল ২০২০-র ৪৮তম ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হচ্ছে। আজ ওপেনিং ব্যাটসম্যান দেবদত্ত পডিক্কলের দিন। এই ব্যাটসম্যান আজ ৭৪ রানের ইনিংস খেলেন আর ফিল্ডিং করার সময়ও তিনি এমন একটি ক্যাচ নেন যার চারদিকেই প্রশংসা হচ্ছে।

দেবদত্ত পডিক্কল নিলেন দুর্দান্ত ক্যাচ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্রথমে ব্যাট করে ১৬৪ রান তোলে। যার জবাবে ব্যাট করতে নামা মুম্বাই ইন্ডিয়ান্সের দলকে ভালোই দেখাচ্ছিল। ফিল্ডিং করা দেবদত্ত পডিক্কল চার নম্বরে ব্যাট করতে আসা সৌরভ তেওয়ারির দুর্দান্ত ক্যাচ নিয়ে তাকে প্যাভিলিয়নের রাস্তা দেখান। আসলে মহম্মদ সিরাজের বলে সৌরভ তেওয়ারি মিড অফের দিকে একটি শট খেলার চেষ্টা করেন, কিন্তু বলের পেছনে দৌড়ে দেবদত্ত ডাইভ মারেন আর হাওয়ায় ভেসে অসাধারণ ক্যাচ নেন। এর সঙ্গেই সৌরভ তেওয়ারি ৫ রান করে আউট হন। কিন্তু পডিক্কলের এই ক্যাচের চারদিকেই প্রশংসা হচ্ছে।

দেবদত্ত পডিক্কল খেলেন হাফসেঞ্চুরি ইনিংস

দেবদত্ত পডিক্কল নিলেন এই মরশুমের সবচেয়ে অদ্ভুত ক্যাচ, আপনারাও দেখুন ভিডিও 1

টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নামা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ওপেনিং করে দেবদত্ত পডিক্কল এক অসাধারণ ইনিংস খেলেন। পডিক্কল ৪৫ বলে ১২টি চার এবং ১টি ছক্কার সাহায্যে ৭৪ রান করেন। পডিক্কলের এই দুর্দান্ত ইনিংসের সৌজন্যে আরসিবি ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান করে। পডিক্কলের এই মরশুমের এটি চতুর্থ হাফসেঞ্চুরি ছিল আর এর সঙ্গেই তিনি ৪১৭ রান করে সর্বাধিক রান করা খেলোয়াড়দের তালিকায় পঞ্চম স্থানে পৌঁছে গিয়েছে। পডিক্কলের খেলা দেখে এটা বলা ভুল হবে না যে তিনি ভারতীয় দলের ভবিষ্যত।

Leave a comment

Your email address will not be published.