ভগবানের পা ছুঁতে লঙ্ঘণ করল কড়া নিরাপত্তা, ধোনির আশিষ নিয়েই ছাড়ল মাঠ 1

মহেন্দ্র সিংহ ধোনি জাতীয় দলের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পরও, তাঁর জনপ্রিয়তা কমেনি এতটুকু। হেলিকপ্টার শট থেকে শুরু করে ক্যাপ্টেন কুল ধোনির যে উপাসক তৈরি হয়েছিল, তাদের এই ভগবানের প্রতি শ্রদ্ধা এখনও বিবর্ণ হয়নি। ধোনি এখন হেলিকপ্টার শট মারেননা বললেই চলে। ভারতের অধিনায়কও তিনি নন এখন। তবুও ভক্তরা এই ভগবানের পা ছোঁয়ার জন্য অপেক্ষা করে থাকে স্টেডিয়ামের বাইরে। বুধবারও বিজয় হাজারে ট্রফিতে এমনই দৃশ্য লক্ষ করা গেল।

তরুণীর জেদের সামনেই আটকে গেল ধোনির হামার গাড়ি! জানেন তারপর কী করলেন ধোনি?

বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনাল চলছিল ঝাড়খন্ড ও বিদর্ভের মধ্যে। সবেমাত্র ধোনি ছয় মেরে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ম্যাচ শেষ করেছেন। হঠাৎই মাঠের সমস্ত নিরাপত্তা বেষ্টনী লঙ্ঘণ করে এক ভক্ত প্রণাম করল ধোনির পায়ে। সে কী কাণ্ড! অবশেষে পূজিত ভগবানের সাক্ষর নেওয়ার পর সগৌরবে মাঠ ছাড়ল সেই যুবক।

এতদিন শোনা যেত, ভগবানের দেখা পেতে হলে তুষারশুভ্র হিমালয়ে কালের পর কাল তপস্যা করতে হয়। কিন্তু দিল্লিতে থেকেও যে এভাবে ভগবানের সান্নিধ্য পাওয়া যায় তা প্রমাণ করে দিলেন ধোনির ভক্তরা।

তবে এমন ঘটনা এদিনই প্রথম ঘটেনি। ইংল্যান্ডের বিরুদ্ধে ব্রার্বোন স্টেডিয়ামে ধোনি শেষ বার নেতৃত্ব দিয়েছিল ভারতের এ দলের হয়ে। সেই প্রাকটিস ম্যাচের মাঝে প্রায় একই কায়দায় এক ভক্ত ধোনিকে প্রণাম করেছিল।

ভিডিও: ধোনির পা ধরে নমস্কার করার জন্য, মাঠেই ঢুকে পড়ল এক দর্শক!

এদিকে, ধোনি তাঁর নিজের দল ঝাড়খন্ডকে দুরন্ত একটি ছয় মেরে নিয়ে এসেছন বিজয় হাজারের সেমিফাইনালে। ১৭ই মার্চ বাংলার সঙ্গে সেমিফাইনালে মুখোমুখি হবে তারা।

বিশ্বকাপ ফাইনালের স্মৃতি উসকে ঝাড়খন্ডকে সেমিফাইনালে নিয়ে গেল ধোনি

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *