ইংল্যান্ডের বিরুদ্ধে দাপুটে জয় পেলেও এই দুই সুপারস্টারের অফ ফর্ম চিন্তা বাড়াবে বিরাট কোহলির 1

শুরু হয়েছে টি ২০ বিশ্বকাপ ২০২১। টিম ইন্ডিয়া সোমবার প্রথম অনুশীলন ম্যাচ খেলতে মাটিতে নামল, যা ইংল্যান্ডের বিপক্ষে খেলা হয়েছিল। অনুশীলন ম্যাচে তার বোলারদের পারফরম্যান্স দেখে অধিনায়ক বিরাট কোহলির উদ্বেগ অবশ্যই বেড়েছে। হ্যাঁ, রাহুল চাহার এবং ভুবনেশ্বর কুমার খুব হতাশাজনকভাবে বোলিং করেছিলেন, যার কারণে এখন ভারতীয় টিম ম্যানেজমেন্ট নিশ্চয়ই তাদের বোলিং আক্রমণ নিয়ে চিন্তিত ছিল। সোমবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম অনুশীলন ম্যাচ খেলতে নামল টিম ইন্ডিয়া।

T20 World Cup 2021: Virat Kohli के लिए चिंता का विषय बना भुवनेश्वर और राहुल चाहर का फॉर्म

কিন্তু এই ম্যাচে ভারতের দুই তারকা বোলার তাদের অধিনায়ক এবং ম্যানেজমেন্টকে অনেক হতাশ করেছে। প্রকৃতপক্ষে স্পিন বোলার রাহুল চাহার তার স্পেলে ৪৩ রান দিয়েছেন এবং ১ উইকেট নিয়েছেন। অন্যদিকে, ভুবির বোলিং ছিল আরও বেশি করুণ, কারণ সে সবচেয়ে দামি বলে প্রমাণিত হয়েছিল। তিনি বিনা উইকেটে কোটার ৪ ওভারে ৫৪ রান দেন। যেন ইংলিশ ব্যাটসম্যানরা এসেছিল শুধু ভুবির ওভারে রান পাওয়ার অভিপ্রায় নিয়ে। এই দুই বোলারের জন্য ফর্মে আসা খুবই গুরুত্বপূর্ণ, অন্যথায় তাদের জন্য শেষ একাদশে জায়গা করা কঠিন হবে।

T20 World Cup 2021: Virat Kohli के लिए चिंता का विषय बना भुवनेश्वर और राहुल चाहर का फॉर्म

একদিকে ভুবনেশ্বর কুমার এবং রাহুল চাহারের বোলিং সবাইকে হতাশ করেছে। অন্যদিকে মহম্মদ শামি তার বোলিং দিয়ে সবার মন জয় করেছিলেন। শামি তার কোটার ৪ ওভারে ৪০ রান দেন এবং ৩ উইকেটও নেন। তিনি তার অ্যাকাউন্টে জেসন রয়, লিয়াম লিভিংস্টোন এবং জস বাটলারের উইকেট রেকর্ড করেন। জসপ্রিত বুমরাহ, অন্য বোলার, ইকোনমিক ছিলেন কারণ তিনি ২৬ রানে ১ রান নিয়েছিলেন। রবিচন্দ্রন অশ্বিন ২৩ রানে ইকোনমিক বোলিং করলেও উইকেট নিতে পারেননি। ইংল্যান্ড ক্রিকেট দল, যারা প্রথমে ব্যাট করতে এসেছিল, তারা ৫ উইকেট হারিয়ে ১৮৮ রান করেছিল। এখন নিশ্চয়ই বিরাট কোহলি ২০২১ টি -টোয়েন্টি বিশ্বকাপে তাদের প্রচারণা শুরুর আগে তার বোলারদের ফর্মে ফেরার প্রত্যাশা করবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *