আইপিএল ২০১৯: জয় সত্ত্বেও মহেন্দ্র সিং ধোনির রাগলেন এই প্লেয়ারের উপর, ম্যাচের পর করলেন তিরস্কার

চেন্নাই সুপার কিংস আইপিএল ১২র শুরু জয়ের সঙ্গে করল। চেন্নাই সুপার কিংস শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে একতরফা ম্যাচে মাত দিয়ে ৭ উইকেটে জয় হাসিল করে নেয়। ১৭.১ ওভারে আরসিবির দল মাত্র ৭০ রানেই অলআউট হয়ে যায়। আরসিবির হয়ে পার্থিব প্যাটেল সবচেয়ে বেশি ২৯ রান করেন, অন্যদিকে বাকি সমস্ত ব্যাটসম্যানদের কেউই দু অঙ্কের রানেও পৌঁছতে পারেননি।
চেন্নাই সুপার কিংসের বোলারদের মধ্যে হরভজন সিং আর ইমরান তাহির ৩টি করে উইকেট আর রবীন্দ্র জাদেজা ২টি এবং ব্র্যাভো একটি উইকেট নেন।

ম্যাচ জেতার পর কি বললেন মহেন্দ্র সিং ধোনি

গত বছর আইপিএলেও চেন্নাই সুপার কিংস নিজেদের প্রথম ম্যাচ জিতেছিল। আরো একবার তারা দুর্দান্ত শুরুয়াত করল। ম্যাচ জেতার পর মহেন্দ্র সিং ধোনি বলেন,

“বাস্তবে আমি উইকেটের ব্যাপারে নিশ্চিত ছিলাম না। আমরা এই উইকেটে একটা প্র্যাকটিস ম্যাচ খেলেছিলাম আর সেটা একটা হাই স্কোরি ম্যাচ ছিল, কিন্তু সাধারণভাবে প্র্যাকটিস ম্যাচগুলিতে আমরা সাধারণ ম্যাচের থেকে ৩০ রান বেশি করি। কিন্তু আমরা বাস্তবে অবাক ছিলাম, যে উইকেট এওটা স্লো ছিল।
২০১০এ আইপিএল জেতার পর ২০১১ এটা আমাকে চ্যাম্পিয়ন্স লীগের উইকেটের কথা মনে করায়। উইকেট নিশ্চিতরূপে ভীষণই ভালো হওয়া উচিৎ, এমনকী যে শিশিরের সঙ্গেও এটাও ভীষণই ঘুরছিল। ৮০, ৯০, ১০০ বাস্তবে কম স্কোর আর যদি আপনার কাছে লাইনআপে তিন স্পিনার থাকে তো আপনি ভীষণই সমস্যা তৈরি করতে পারেন”।

পিচ নিয়ে জমিয়ে ক্ষোভ প্রকাশ করেন ধোনি

আগামিকাল আইপিএলে আরো দুটি ম্যাচ হতে চলেছে। বিরাট কোহলিকেও হারের পর যথেষ্ট নিরাশ দেখায়। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আগে আরো বলেন,

“আমরা খেলোয়াড়দের জন্য এটা ভালোভাবে বলে দিয়েছিলাম যে ওরা কখন আর কোন পরিস্থিতিতে দলের হয়ে সুবিধা দেবেন। হরভজন বোলার হিসেবে এমন এক স্লট যাকে আমরা চারদিকেই ফেরবদল করব। আমাদের রান করারো প্রয়োজন রয়েছে, আমাদের ব্যাটিং আক্রমণ রয়েছে যেখানে ব্যাটসম্যান নিজের শটস খেলা পছন্দ করেন”।

ধোনি আগে আরো বলেন,

“এমন পিচে যদি আমাদের আগে খেলতে দেওয়া হয়, তো আমরাও ফাঁসতে পারি। আগের ম্যাচগুলিতে আমাদের ধ্যান দিতে হবে। অন্য দলগুলির কাছে ভালো স্পিনার রয়েছে আর এটা সেই পিচ নয় যা আমরা আগে দেখতে চাইব”।

আরও পড়ুন

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...

ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ধোনির “রজনীকান্ত” হওয়ার মূল্য কিভাবে দলকে চোকাতে হল জেনে নিন

আইপিএলে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে হওয়া রোমাঞ্চকর ম্যাচে ব্যাঙ্গালুরু বাজি মেরে নিয়েছে। প্রথমে...