চুড়ান্ত ব্যর্থ হয়েও এই অনন্য কীর্তি গড়ে ফেললেন কেএল রাহুল, এগিয়ে শুধু গেইল 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ এর ১৪তম ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে পাঞ্জাব দল। পাঞ্জাবের অধিনায়ক কে এল রাহুল ভুবনেশ্বর কুমারের বলে চার রানে আউট হন। তবে নিজের সংক্ষিপ্ত ইনিংসের সময় তিনি নিজেকে একটি বিশেষ ক্লাবে অন্তর্ভুক্ত করেছেন। কে এল রাহুল টি টোয়েন্টি ক্রিকেটে তাঁর পাঁচ হাজার রান পূর্ণ করেছেন। ক্রিস গেইলের পর টি টোয়েন্টিতে দ্রুততম পাঁচ হাজার রান পূর্ণ করেছেন রাহুল।

চুড়ান্ত ব্যর্থ হয়েও এই অনন্য কীর্তি গড়ে ফেললেন কেএল রাহুল, এগিয়ে শুধু গেইল 2

কে এল রাহুল তার ১৪৩তম ইনিংসে টি টোয়েন্টি ক্রিকেটে পাঁচ হাজার রান পূর্ণ করেছেন, আর ক্রিস গেইল ১৩৩ ইনিংসে এই কীর্তিটি করেছিলেন। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান শন মার্শকে পেছনে ফেলেছেন রাহুল। মার্শ টি টোয়েন্টিতে নিজের ৫০০০ রান পূর্ণ করতে ১৪৪ ইনিংস নিয়েছিলেন।

এই ম্যাচের জন্য তাদের প্লেয়িং ইলেভেনে তিনটি পরিবর্তন করেছে পাঞ্জাব কিংস। দলে মোসেস হেনরিকেস, ফাবিয়ান অ্যালেন এবং মুরুগান অশ্বিনকে দলে জায়গা করে নিয়েছেন ঝাই রিচার্ডসন ও রাইলে মেরিডিথ এবং জলজ স্যাক্সেনাকে বসিয়ে। পাঞ্জাব এ পর্যন্ত তিনটি ম্যাচের মধ্যে দুটিতে হেরেছে। শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। দলের প্রথম বোলারদের পারফরম্যান্স চলতি মরসুমে এ পর্যন্ত হতাশাব্যঞ্জক, জাই রিচার্ডসন এবং রাইলি মেরিডিথ প্রথম তিনটি ম্যাচে রান খেয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *